চর্চিত প্রেমিকা অরুনিতাকে ভালোবেসে কেক খাইয়ে দিলেন পবনদীপ, অরুদীপের সম্পর্কের রসায়নে মজলেন নেটিজেনরা

22

বর্তমানে পবনদ্বীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলাল দুটি নামের সাথে আমরা বেশ পরিচিত। ইন্ডিয়ান আইডল ১২ মঞ্চ থেকে আত্মপ্রকাশ করা এই দুই প্রতিযোগী ইতিমধ্যে নিজেদের প্রতিভার সাক্ষী দিয়েছেন গোটা দেশে। পবনদ্বীপ ইন্ডিয়ান আইডল ১২ বিজয়ী এবং অরুনিতা ফার্স্ট রানারআপ। রিয়েলিটি শো এর মঞ্চে থাকাকালীনই উত্তরাখণ্ডের ছেলে পবনদ্বীপ এবং বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল এর সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন চলেছে। শোনা গিয়েছে পবনদ্বীপ এবং অরুনিতা একে অপরকে ডেট করছেন। ইতিমধ্যে তাদের দুজনের নাম মিলিয়ে অনুরাগীরা নাম রেখেছেন অরুদ্বীপ। যদিও ক্যারিয়ারের শুরুতেই নিজেদের প্রেম সম্পর্ক নিয়ে কোন রকম ভাবেই মুখ খুলতে নারাজ এই দুই নতুন তারকা।

আরও পড়ুন:   Dance Video: গ্রাম্য রাস্তার মাঝে তুমুল নাচে ভাইরাল সুন্দরী যুবতী, রইল ভিডিও

ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকেই অরু প্রেম নিয়ে শুরু হয়েছে চর্চা। তবে রিয়েলিটি শো শেষ হয়ে গেলেও অরুদ্বীপের রসায়ন কিন্তু এতটুকুও কমেনি, বরং দিন প্রতিদিন বেড়েই চলেছে। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করেন এই জুটি। নিজেদের সম্পর্ককে বন্ধুত্বের নাম দিলেও অরুদ্বীপ অনুরাগীরা তা মানতে নারাজ। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পবনদ্বীপ এবং অরুনিতার বিভিন্ন ভিডিও ঘুরতে থাকে। সম্প্রতি হিমেশ রেশমিয়া অ্যালবাম ‘দিল সে’-র ‘ও সাইয়োনি’তে ফের প্লেব্যাক সেরে ফেলেছেন এই জুটি। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই গানের ঝলক।

এছাড়াও ইন্ডিয়ান আইডল ১২ শেষ হবার পর অনুষ্ঠানের ৬ জন ফাইনালিস্ট ‘Octopus Entertainment’নামের একটি মিউজিক্যাল কোম্পানির প্রযোজনায় একটি অ্যালবামে গান গেয়েছেন। সেই মিউজিকাল অ্যালবামটির সাথে পবনদ্বীপ এবং অরুনিতাও চুক্তিবদ্ধ হয়েছেন। সেই মিউজিক ভিডিওর একটি গান শীঘ্রই মুক্তি পেতে চলেছে। এই মিউজিক ভিডিওটিতে গান গাওয়ার পাশাপাশি নায়ক নায়িকার ভূমিকাতেও দেখা যাবে পবনদ্বীপ এবং অরুনিতাকে।

সম্প্রতি একটি ভিডিও গাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে Yrf studio-তে রেকর্ডিংয় শেষের পর কেককেটে সেলিব্রেশন করা হচ্ছে। স্টুডিওতে দাঁড়িয়ে বিশাল বড় একটা কেক কাটলেন পবনদ্বীপ এবং অরুনিতা। পাশে ছিল Yrf studio এর বাকি সদস্যরা। কেক কেটে একে অপরের মুখের ক্রিম মাখা মাখি শুরু করে সকলে। শেষে প্রবন্ধিক একেবারে জড়িয়ে ধরে কেক কাটা হয়। সুন্দর কেকটির প্রশংসা করতেও ভোলেননি অরুনিতা। সম্প্রতি এই ভিডিওটি ইনস্টাগ্রামে Pawandeeparunita নামের একটি ফ্যান পেজ থেকে পোস্ট করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, celebrating after recording at yrf studios!