Pawandeep-Arunita: অসাধারণ গান গেয়ে ‘কপিল শর্মা সো’ এর মঞ্চ কাঁপালেন পাহাড়ি পবনদ্বীপ, রইল ভিডিও

4434

ইন্ডিয়ান আইডলের(Indian Idol) মঞ্চে যে একঝাঁক প্রতিভাবান তরুণ তরুণীর দেখা মিলেছিল তার মধ্যে অন্যতম বাংলার মেয়ে অরুনিতা(Arunita kanjilal)আর হিমাচলের ছেলে পবনদ্বীপ রাজন(Pawandwip Rajan) গত ১৫ ই আগস্ট শেষ হয়েছে ইন্ডিয়ান আইডল। তারপর থেকেই তাদের একসঙ্গে দেখা গেছে বিভিন্ন অনুষ্ঠানে। এবার সোনি টিভির জনপ্রিয় কমেডি শো কপিল শর্মায়(kopil Sharma)দেখা গেল ইন্ডিয়ান আইডলের গোটা টিমকে।সেখানে পবনের সঙ্গে গলা মেলালেন তার প্রিয় বান্ধবী অরুনিতা কাঞ্জিলাল

আরও পড়ুন:   শুধু গান নয়, বিভিন্ন বাদ্যযন্ত্র বাজাতেও পারদর্শী পবনদীপ, প্রশংসা নেটিজেনদের

এদিন ইন্ডিয়ান আইডলের সব শিল্পীদের গান মন ভরিয়ে দেয় দর্শকদের। তাদের সঙ্গে মজা আর খুনসুটিতে মেতে ওঠেন কপিল। এদিন হাজির ছিলেন নেহা(Neha kakkar) ও টনি কক্কর(Tony Kakkar)। কথায় কথায় কপিল অরু আর পবনের মিষ্টি সম্পর্কের কথা নিয়েও তামাশা করেন।

এদিন কপিল শর্মার শো তে সকলেই গান গাইলেন,তবে বিশেষ করে নজর কেড়েছে পাহাড়ি পবনদ্বীপের গলায় ” বদলাপূর” ( Badlapur)iসিনেমার গান “যো ভিগি থি দুয়া”(Jo vigi thi dua)। এই গানে পবনের সুরেলা গলার জাদু মন্ত্রমুগ্ধ করে রেখেছিল শ্রোতাদের। তবে এই গানেও পবনের সঙ্গে কণ্ঠ ভাগ করে নেন অরুনিতা। যা দেখে আর শুনে আরো একবার নেটিজেনের গলায় প্রশংসা।

উল্লেখ্য ইন্ডিয়ান আইডলের শেষ দিনে বিজেতার শিরোপা পেয়েছিলেন পাহাড়ি পবনদীপ। প্রথম রানার আপ হয় বনগার মেয়ে অরুনিত। যদিও বাঙ্গালীরা প্রথমে মন থেকে মেনে নিতে পারেননি অরুনিতার দ্বিতীয় হওয়া। তবে অরু পবনেব দূর্দান্ত কেমিস্ট্রি দেখে এখন তাতেই মজেছেন তারা।