Arunita-Pawandeep: প্রেমিকার মন জয় করতে বাংলায় গান ধরলেন পাহাড়ি পবনদীপ! দেখুন ভিডিও

2724

এবারের ‘ইন্ডিয়ান আইডল ১২’র প্রতিযোগিদের মধ্যে জনপ্রিয় নাম হল পবনদীপ রাজন আর অরুণিতা কাঞ্জিলাল। দর্শকের ভালোবাসায় ইন্ডিয়ান আইডল ১২’-র বিজেতা হিসেবে ১৫ অগস্ট সামনে এসেছে পবনদীপ রাজনের নাম আর দ্বিতীয় নাম অরুণিতা কাঞ্জিলাল । শুধু তাই নয়, অনেকদিন হয়ে গিয়েছে প্রতিদিনই ইন্ডিয়ান আইডলের এই দুই প্রতিযোগীকে নিয়ে চর্চার রেশ এখনও কমেনি৷ একমাসের বেশি সময় কেটে যাওয়ার পরেও। এখনো সকল সঙ্গীতপ্রেমীর মনে গেঁথে আছে এই দুই নাম।

ইন্ডিয়ান আইডল’র দৌলতে অরুণিতা আর পবনদীপ নাম দুটো পৌঁছে গিয়েছে সকলের ঘরে ঘরে। এই দুই বন্দুর রসায়ন এত পছন্দ যে অনুগামীরা ভালোবেসে নাম দিয়ে অরুদীপ। তবে দুজনে নিজেদের এই প্রেমকে অস্বীকার করেছে। এদিকে বলিপাড়াতে খোঁজ নিলে জানা যাচ্ছে,একসঙ্গে পাশাপাশি মুম্বইতে ফ্ল্যাটও কিনেছেন তাঁরা। এমনকি দুজনে গানের অ্যালবামে ডুয়েট ও গাইছে। অনেকেই চায় দুজন সত্যি সত্যি প্রেম করুক।

তবে এদের এখন বিভিন্ন শোতে প্রায়শই একসঙ্গে দেখা মিলছে। এই কিছুদিন আগেই হিমেশ রেশামিয়ার সুরে ‘ও সাইয়োনি’ গেয়েছেন অরুণিতা আর পবনদীপ। সুপার হিট হয়েছে সেই মিউজিক ভিডিও। ফোক মিউজিকের আদলে তৈরি রোম্যান্টিক গানটি মন কেড়েছিল লক্ষাধিক অনুগামীর। এই জুটির নানান ভিডিও এখন নেট দুনিয়াতে বেশ ভাইরাল হয়। সম্প্রতি একটা ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে বাংলা ভাষায় গান গাইছেন উত্তরাখণ্ডের পাহাড়ি ছেলে পবিন। স্পষ্ট উচ্চারণে পরমব্রত আর পার্নোর ‘অপুর পাঁচালি’র গান গাইছেন অরুণিতার জন্য। আর তা শুনে আরো একবার পবনকে ভালোবাসা দিয়ে দিয়েছে নেটজনতা।

বাংলা ভাষা যাঁরা জানেন তাঁরা যেমন প্রশংসা করেছেন এই গানের, তেমনই অনেককে লিখতে দেখা গিয়েছে, অরুণিতাকে ইমপ্রেস করার জন্যই এই গান বেঁধেছেন পবন। অনেকে বাংলা ভাষা বুঝতে না পেরেও পবনের গানের প্রশংসা করেন। কেউ কেউ বলেন এই গানে যদি অরুণিতা থাকতো তাহলে গানটা আরো ভালো হত। সে যাই হোক এই গানের ভিডিও বেশ ভালোই ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

আরও পড়ুন:   টাইট পোশাকে স্পষ্ট বক্ষযুগল, অভিনেত্রী ঋতাভরীর হটনেসে ঘায়েল নেটজনতা, ভাইরাল ভিডিও