‘স্লো মোশন কিং’ রাঘবের সাথে গলা মেলালেন পবনদীপ, ভাইরাল ভিডিও

276

চর্চিত রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল 12’ এর সফর গত মাসের স্বাধীনতা দিবসের দিনই শেষ হয়েছে। দীর্ঘ আটমাস ধরে চলা এই শোয়ের শেষে সেরার সেরা মুকুট উঠেছিল পবনদীপ রাজনের (Pawandeep Rajan) মাথায়। আর এই শোয়ের গ্র্যান্ড ফিনালে চলেছে টানা ১২ ঘন্টা ধরে, যা ভারতীয় টেলিভিশনের কোনো রিয়েলিটি শোয়ের ইতিহাসে প্রথম। আর এই শোয়ের দ্বিতীয় ফাইনালিষ্ট হয়েছেন অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)।

আরও পড়ুন:   নিম্নাঙ্গের অন্তর্বাস খুলতে বলা হয় প্রিয়াঙ্কা চোপড়াকে, আজও আফসোস বুকে

তবে এই শো শেষ হয়েছে তো কি হয়েছে, এই শোয়ের মাধ্যমে তৈরি সব প্রতিযোগীদের সুখ্যাতি প্রায় আকাশছোঁযা। আর অরুণিতা-পবনদীপের কথিত প্রেম নিয়ে তো আলাদা করে কিছু বলার নেই। যদিও এই শো শেষের পরেও তাদের রসায়ন একটুকুও কমেনি। বরং বেড়েই চলেছে দিনের পর দিন। এছাড়া এই শোয়ের আর চার প্রতিযোগীও সমানভাবে জনপ্রিয় হয়ে চলেছেন। তবে পবনদ্বীপের ডিমান্ড বোধহয় একটু বেশীই। আর পবনদ্বীপের জুটি ধরে অরুনিতাও ক্রমশ জনপ্রিয় হয়েই চলেছেন। যদিও পবনদ্বীপের ক্রেজ বাংলাতেও বিরাজমান।’

 

View this post on Instagram

 

A post shared by Raghav Juyal (@raghavjuyal)

তাঁদের সঙ্গে আরও একজনও রয়েছেন তবে তিনি কে জানা নেই। আর পবনদ্বীপ সেখানে গান ধরেছেন ‘কবীর সিং’ ছবির ‘Kaise Hua‘ গানটি। আর সেখানে তাল মিলিয়ে বসে বসেই নাচতে লেগেছেন রাঘব। আর কি পবনদ্বীপকে তাঁর গানে সঙ্গ দিচ্ছেন রাঘব। আর যেখানে পবনদ্বীপের গান রয়েছে সেখানে তা না ভাইরাল হয়ে যায় কোথায়। এই ভিডিওটি এখনো পর্যন্ত কয়েক হাজার মানুষ দেখে ফেলেছেন। উল্লেখ্য, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে হিমেশ রেশমিযার প্রযোজিত নতুন এলবামে পবনদ্বীপ-অরুনিতার নতুন গান ‘O saiyyoni‘। যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।