Pawandeep-Arunita: অসাধারণ বাদ্যযন্ত্র বাজিয়ে দুর্দান্ত গান গাইলেন পাহাড়ি পবনদ্বীপ, রইল ভিডিও

10841

টানা 10 মাস চলার পর অবশেষে গত স্বাধীনতার দিন শেষ হয়েছে ইন্ডিয়ান আইডল সিজন 12। এবারের বিজয়ী উত্তরাখণ্ডের ছেলে পবনদ্বীপ রাজন এবং ফার্স্ট রানারআপ হয়েছেন বাংলা মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। শোতে থাকাকালীন অরুনিতা এবং পবনদ্বীপের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছে। যদিও দুজনে জানিয়েছেন তারা কেবল একে অপরের ভালো বন্ধু।

গ্র্যান্ড ফিনালের পরেও পবনদ্বীপ এবং অরুনিতাকে বহুবার একসাথে দেখা গিয়েছে। ইতিমধ্যে প্লেব্যাক সিঙ্গিং দুনিয়াতেও পা রেখেছেন পবনদ্বীপ এবং অরুনিতা। হিমেশ রেশমিয়ার ভিউজিক ভিডিওতে কন্ঠ দিয়েছেন পবনদ্বীপ এবং অরুনিতা। এছাড়াও কখনও গানের সঙ্গে দুই-এক স্টেপ নেচে আবার কখনো তাঁদের একসঙ্গে ডুয়েট পারফরম্যান্স মুহূর্তেই মন জয় করে নেয় সকলের।

আরও পড়ুন:   জনপ্রিয়তার লড়াইয়ে অভিনেতা সালমান খানকে পিছনে ফেলে এগিয়ে গেলেন পবনদ্বীপ-অরুনিতা

ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকেই প্রবল জনপ্রিয়তা পেয়েছেন পবনদ্বীপ এবং অরুনিতা। শো শেষ হয়ে যাওয়ার পরেও তাদের দুজনকেই হামেশাই একসাথে দেখা যাচ্ছে। মাঝেমধ্যেই পবনদ্বীপ এবং অরুনিতার বিভিন্ন ভিডিও ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে পবনদ্বীপ খালি গলায় বিশেষ এক বাদ্যযন্ত্র বাজিয়ে ‘মেরে সাত সাত চালরাহা হে’ গানটি গাইছেন । এবং তার সঙ্গ দিয়েছেন অরুনিতা। পাশ থেকে শুনতে পাওয়া গেছে অরুনিতার কণ্ঠ। তবে ক্যামেরার সামনে কেবলমাত্র পবনদ্বীপকেই দেখা গেল। ভিডিওটিতে পবনদ্বীপের পরনে ছিল সাদা রঙের শার্ট। ভিডিওটি প্রকাশ্যে আসার সাথে সাথেই সেটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে।