Homeবিনোদন‘আমাদের সম্পর্ক বুড়ো বয়স পর্যন্ত এগিয়ে নিয়ে যেতে চাই’, নিজেদের সম্পর্ক নিয়ে...

‘আমাদের সম্পর্ক বুড়ো বয়স পর্যন্ত এগিয়ে নিয়ে যেতে চাই’, নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুললেন পবনদ্বীপ

ইন্ডিয়ান আইডলের (Indian idol) সবচেয়ে আলোচিত দুই প্রতিযোগীর নাম হল অরুনিতা কাঞ্জিলাল (Anita Kanjilal) এবং পবনদীপ রঞ্জন (Pawandeep Ranjan)। হিন্দি টেলিভিশন এর সবচেয়ে জনপ্রিয় গানের রিয়েলিটি শো হোলো সনি চ্যানেলের ইন্ডিয়া আইডল। ট্যালেন্টেড প্রতিযোগীদের সুরেলা কন্ঠে মুগ্ধ সকল বিচারকেরা। পশ্চিমবঙ্গের বনগাঁর মেয়ে অনিতা কাঞ্জিলাল এবং পবনদীপের বাড়ি উত্তরাখণ্ডে। দুজনেই বিশেষভাবে মন জয় করে নিয়েছে বিচারকদের। এমনকি হিমেশ রেশমিয়া (Himesh reshmiya) সুরে দুটো গানও গেয়েছেন তারা দুটো গানও গেয়েছেন তারা।

হিমেশ রেশমিয়ার সুরের গান গাওয়ার পাশাপাশি সম্প্রতি করণ জোহারের ছবিতে গান গাওয়ার ও প্রস্তাব পেয়েছেন প্রতিযোগী অরুনিতা কাঞ্জিলাল। তবে বিচারকের মন জয় করার পাশাপাশি ওরা যে তার অপর প্রতিযোগী পবনদীপেরও মন জয় করে নিয়েছে তা কারোরই বুঝতে আর বাকি নেই। তবে দুজনেই নিজেদের কে ভালো বন্ধু বলেই পরিচয় দেন। এমনকি বন্ধুত্ব দিবসের দিন কুমার শানুর (Kumar Sanu) কথায় অরুনিতার হাতে বন্ধুত্বের ব্যান্ডও পরিয়ে দেন পবনদ্বীপ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রতিযোগী পবনদ্বীপ জানিয়েছেন,”অরুনিতা (Arunita) আমার কাছের একজন বন্ধু। আসলে ইন্ডিয়ান আইডলে আমরা সবাই সবার খুব ভালো বন্ধু। একসঙ্গে আমরা এত সময় কাটিয়েছি যে, প্রত্যকে অবিচ্ছেদ্য হয়ে গিয়েছি। তবে, আমাদের মধ্যে বন্ধুত্বের থেকে বেশি কিছু নেই, এটা দর্শকদের বোঝা উচিত। এইসময় কেরিয়ারের উপর ফোকাস করতে হবে। বাকি সব কিছুর জন্য অপেক্ষা করতে পারবে। তবে, আমি চাই আমাদের এই সম্পর্ক বুড়ো বয়স পর্যন্ত এগিয়ে নিয়ে যেতে।”

 

MOST POPULAR ARTICLES