অনেক দূর গড়িয়েছে সম্পর্ক! একসঙ্গে ফ্ল্যাট নিতে চাইছেন পবনদীপ-অরুনিতা!

6

দীর্ঘ অপেক্ষার পর অবশেষে ১৫ ই আগস্ট ইন্ডিয়ান আইডলের ফল ঘোষণা করল। সেরা সেরা মুকুট উঠল পবনদীপের মাথায়। পবনদীপের গানের পাশাপাশি বনগাঁর মেয়ে অরুনিতার সঙ্গে পবনদীপের সম্পর্ক নিয়েও সাধারণ মানুষ যথেষ্ট উৎসাহিত ছিলেন। পবনদীপের সঙ্গে অরুনিতা সম্পর্ক শুধু বন্ধুত্ব নাকি আরেকটু বেশি, এই নিয়ে প্রথম কথা ফাঁস করলেন এই অনুষ্ঠানের আর একজন অসাধারণ প্রতিযোগী মহম্মদ দানিশ।

শুধু তাই নয়, তিনি আরও বড় একটি কথা সকলের সামনে ফাঁস করেছেন। তিনি বলেছেন অরুনিতা আর পবনদীপ নাকি একসঙ্গে মুম্বাইতে ফ্ল্যাট কিনে থাকতে চান। এর আগেও অরুনিতা অনেকবার সাক্ষাতকারে বলেছেন তার সঙ্গে পবনদীপ এর কোন অন্য রকম সম্পর্ক নেই। তারা খুব ভালো বন্ধু। তবে শুধুমাত্র প্রবন্ধে পারোনি তাই একসঙ্গে ফ্ল্যাট কিনে থাকার কথা ভাবছে না তার পাশাপাশি অন্যান্য প্রতিযোগিতা ভাবছেন। কাছাকাছি সবাই ফ্ল্যাট কিনে থাকবেন যাতে বন্ধুত্বটা বজায় থাকে কখনোই নষ্ট না হয়।

টানা একমাস গান গাওয়ার সূত্রে প্রত্যেকে একে অন্যের খুব ভালো বন্ধুতে পরিণত হয়েছে। তার এই বন্ধুত্ব কিছুতেই ছেড়ে যাওয়ার নয় এই কথা সমস্ত প্রতিযোগীর সাক্ষাৎকারেই বোঝা গেছে। তাহলে বোঝা যাচ্ছে, ইন্ডিয়ান আইডল শুধু যে গানের প্রতিযোগিতার মঞ্চ তাই নয় এখান থেকেই শুরু হয় অনেকের বন্ধুত্ব শূন্য হয়েছে। তবে অরুনিতা এবং পবিত্র সম্পর্ক বন্ধুত্ব থেকে সত্যি সত্যি প্রেমের দিকে যাবে কিনা তা ভবিষ্যৎ বলে দেবে।

আরও পড়ুন:   নিজের সন্তানকে হারালেন অভিনেত্রী মিমি! ক্যান্সারের সঙ্গে লড়াই করে হার মানল চিকু!