ভাইরাল

লাল গোলাপে পেঁচিয়ে রয়েছে বিষাক্ত নীল সাপ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

প্রকৃতি হল একটি রহস্যের ভান্ডার। প্রতিদিনই কিছু না কিছু জিনিস জিনিস রহস্য ভাণ্ডার থেকে আমাদের সামনে আসছে। যেগুলো আমরা নিজের চোখে না দেখলে কোনোদিন বিশ্বাসই করতে পারতাম না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি নীল রঙের সাপ একটা লাল গোলাপের ওপর বসে রয়েছে।

পৃথিবীতে লাখ লাখ প্রাণীর বাস। তারমধ্যে এমন অনেক প্রাণী রয়েছে যেগুলো তাদের সৌন্দর্যের জন্য বিখ্যাত। কিন্তু সাপ কথাটা শুনলে প্রথমেই একটা ভয় কাজ করে আমাদের মধ্যে। সম্প্রতি যে ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে সেইখানে অতিসুন্দর একটি নীল রঙের সাপ গোলাপের ওপর সুন্দরভাবে বসে রয়েছে। দেখতে যেরকম সুন্দর তেমনি বিষও মারাত্বক। এককথায় সাপটিকে ভয়ঙ্কর সুন্দর বলা যেতে পারে। এই সাপের বিষ মানুষের শরীরে খুব তাড়াতাড়ি প্রভাব বিস্তার করে।

এই সাপের সৌন্দর্যে মুগ্ধ নেটিজেন। এই সাপের শান্ত স্বভাব প্রকৃতিপ্রেমিকদের মনে ধরেছে। এরকম নীল রঙের সাপ বিলুপ্ত হয়ে গেছে, এমনটাই জানিয়েছে মস্কোর এক চিড়িয়াখানার অধিকর্তা। নীলপীট ভাইপার হল এই সাপটির আসল নাম। লাইফ অফ আর্থ নামে একজনের ট্যুইটার হ্যান্ডেল থেকে এই সাপের ভিডিওটি পোস্ট করা হয়েছিল। এই ভিডিওটি পোস্টের পরেই মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে।

Related Articles

Back to top button