অজয় দেবগনকে নকল করে গাড়ি নিয়ে স্টান্ট দেখাতে গিয়ে জরিমানা পুলিশ আধিকারিকের

1991 সালে অজয় ​​দেবগান তার প্রথম ছবি ফুল অর কাঁটে তে দু’পাশে দুটি বাইকে পা রেখে প্রবেশ করেছিলেন। সেই স্টান্ট এতটাই জনপ্রিয় হয়েছিল যে পরে রোহিত শেট্টি অজয়কে নিয়ে সিংহম করার সময় সেই স্টান্ট ব্যবহার করেন। তবে অজয় ​​বাইক নয়, দুটি ফোর হুইলারে প্রবেশ করেছিলেন। একজন পুলিশ আধিকারিক খানিকটা সেভাবে একটি স্টান্ট করেছেন।

তবে তিনি হয়তো স্বপ্নেও ভাবেননি যে এই ক্ষতিপূরণটি তাকে দিতে হবে। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এতে দেখানো হয়েছে যে দু’পাশে দুটি সাদা হোন্ডা গাড়ীর ছাদে দাঁড়িয়ে একজন পুলিশ সদস্য। দুটি গাড়ি খুব ধীরে চলছে। তাকে কালো সানগ্লাস এবং তার কোমরের চারপাশে একটি ওয়্যারলেস সেট পরতে দেখা গেছে, হাত নেড়ে চুমু খাচ্ছিল। ভিডিওটি ভাইরাল হওয়ার পরে জানা গেল যে তিনি মধ্য প্রদেশের দামো জেলার একজন SI। নাম মনোজ যাদব।

ভিডিওটি দেখেন সাগর এর ইনস্পেক্টর জেনারেল অনিল শর্মা। তিনি এই বিষয়টি গুরুত্বের সাথে বিবেচনা করেন। তাঁর মতে, কোনও পুলিশ সদস্য যদি নিয়ম ভাঙেন তবে সাধারণ মানুষ আরও বেশি সাহস পাবে। তাই তিনি কড়া ব্যবস্থা নেওয়ার জন্য দামো জেলা পুলিশ প্রধানকে নির্দেশ দিয়েছেন।

জানা গেছে যে মনোজ যাদবকে তার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা থেকে সরিয়ে পুলিশ লাইনে প্রেরণ করা হয়েছে। তাকে আপাতত সেখানে থাকতে হবে। ট্র্যাফিক আইন লঙ্ঘনের জন্য তাকে পাঁচ হাজার টাকা জরিমানাও করা হয়েছে।

অজয় দেবগনকে নকল করে গাড়ি নিয়ে স্টান্ট দেখাতে গিয়ে একি হল পুলিশ আধিকারিকের! দেখুন ভিডিও

অজয় দেবগনকে নকল করে গাড়ি নিয়ে স্টান্ট দেখাতে গিয়ে একি হল পুলিশ আধিকারিকের! দেখুন ভিডিও#Sangbad24Bangla Ajay Devgn

Posted by Sangbad24 Bangla on Tuesday, May 12, 2020