বিনোদনভাইরাল

বিয়ের পর স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও শেয়ার করলেন পুনম পান্ডে, ভাইরাল ভিডিও

নেটদুনিয়ায় পুনম পান্ডের নাম সবার প্রথমে উঠে আসে হট সেনসেশনের তালিকায়। পুনম পান্ডেকে আরো বেশি বেশি করে শিরোনামে দেখা যাচ্ছে দীর্ঘদিনের বন্ধু স্যাম বম্বে-র সাথে গাঁটছড়া বাঁধার পর থেকে। বিয়ের মাস ঘুরতে না ঘুরতেই ১৯ দিনের মাথায় পুনম ও শ্যাম বম্বের মধ্যে অশান্তি এতটাই বেড়ে যায় যে পুনম পুলিশের কাছে স্বামীর বিরুদ্ধে শ্লীলতাহানীর অভিযোগ করে। কিন্তু বর্তমানে অভিনেত্রী তার স্বামীর সঙ্গে সমস্ত মান অভিমান ছিন্ন করে ঘনিষ্ঠ ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

পুনম মাঝে মধ্যেই পুরুষদের রাতের ঘুম কেড়ে নেয় হট ভিডিও পোস্ট করে। পুনম তার বিয়ের খবরটি হঠাৎই প্রকাশ্যে আনেন। পুনাম পান্ডে ও তাঁর বন্ধু স্যাম সাত পাকে বাঁধা পড়ে ১ সেপ্টেম্বর। হানিমুনে গিয়ে তাদের সমস্যার সৃষ্টি হয়। এবং তাদের অশান্তি চূড়ান্ত পর্যায়ে পৌঁছে যায়। তাঁরা হানিমুনে গোয়ায় গিয়ে ছিলেন। ঠিক তার পরেই স্বামীর বিরুদ্ধে শ্লীলতাহানীর অভিযোগ আনেন পুনম পান্ডে। গোয়া পুলিশ তাকে গ্রেফতার করে পুনমের অভিযোগের ভিত্তিতে।

শ্যাম তাঁর গায়ে হাত তুলেছে, অভিনেত্রী পুলিশদের কাছে এমনই অভিযোগ করেন। তিনি পুলিশের কাছে এও জানান যে তার নগ্ন ভিডিও বিক্রি করে দিয়েছে। এরপরই পুনম তার স্বামীকে ডিভোর্স দিতে চায়। ঠিক তার কিছুদিনের মধ্যেই পুনমের মন গলে যায়। এবং অভিনেত্রী তার স্বামীর সঙ্গে কিছু মিটমাট করে নেন। পুনম পান্ডে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেন এইসব ঘটনা মিটে যাওয়ার পর।

পুনম পান্ডে তার নিজের সোশ্যাল হ্যান্ডেলেই সেই ভিডিও পোস্ট করেন। সেই ভিডিওতে ঘনিষ্ঠ মুহূর্তে দেখা যাচ্ছে পুনম ও শ্যামকে। ভিডিওটি দেখলেই স্পষ্ট বোঝা যাচ্ছে তাদের সব ঝামেলা মিটে গেছে। মুহুর্তের মধ্যে ভাইরাল হয় সেই ভিডিও।

View this post on Instagram

Mr & Mrs Bombay.

A post shared by Poonam Pandey Bombay (@ipoonampandey) on

পুনম পান্ডে জুলাই মাসেই তার বাগদান পর্ব সেরে ফেলেন কাউকে না জানিয়ে। আর এই জুলাই থেকে অক্টোবর মাসের মধ্যেই তাদের বিয়ে ঝগড়া মান অভিমান এখন আবার মিল ও হয়ে যায়। ইতিমধ্যেই টক-ঝাল-মিষ্টি জুটি নামে প্রচারিত হচ্ছে পুনম ও শ্যামের জুটি।

Related Articles

Back to top button