গ্রেপতার হল পুনম পান্ডে

গ্রেপ্তার করা হল পুনম পান্ডেকে। এই মুহূর্তে, মুম্বাইয়ের পাশাপাশি পুরো দেশে তীব্র লকডাউন চলছে। করোনার কারণে দেশের বাণিজ্যিক শহর এক ভয়াবহ চেহারা নিয়েছে। এই রাজ্যে সংক্রমণের সংখ্যা প্রতি মুহূর্তে বাড়ছে। একের পর এক জায়গায় যেভাবে করোনার সংক্রমণ ঘটছে তা যথেষ্ট মাথা ব্যাথার কারণ সে রাজ্যের প্রশাসনের কাছে।

সংক্রামিত অঞ্চলগুলিকে ভাইরাস ছড়িয়ে পড়ার জন্য কঠোরভাবে সিল করা হয়েছে। কাউকে ভেতরে বা বাইরে প্রবেশের অনুমতি দেওয়া হচ্ছে না। মুম্বই প্রশাসন যখন লকডাউন নিয়ে যখন কঠোর তখন পুনম আইন উপেক্ষা করেই রাস্তায় নেমেছিলেন। সূত্র থেকে জানা গেছে। একেবারে মেরিন ড্রাইভে তাঁর বিলাসবহুল গাড়ি নিয়ে ঘুরে বেড়াচ্ছিলেন বলে জানা যাচ্ছে।

খবর পেয়ে পুলিশ আধিকারিকরা মেরিন ড্রাইভে পৌঁছে যায়। পুলিশ বারবার আবেদন করার পরে পুনম কিছু শুনেনি বলে অভিযোগ করা হয়। অভিনেত্রী গাড়ি নিয়ে বাইরে যাচ্ছিলেন। এবং তারপরে পুনম পান্ডেকে গ্রেপ্তার করা হয়। এই মুহূর্তে অভিনেত্রীকে স্থানীয় থানায় নিয়ে যাওয়া হয়েছে।

রাজ কুন্দ্রা এবং তার সহযোগীদের সাথে পুনম পান্ডয়ের আইনী লড়াইয়ের খবর গত ফেব্রুয়ারিতে শিরোনাম হয়েছিল। অভিনেত্রী মুম্বাই হাইকোর্টে রাজ কুণ্ড্রার বিরুদ্ধে মামলা করেছিলেন। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় পুনমের জনপ্রিয়তা শীর্ষে রয়েছে। তার হট অ্যান্ড সেক্সি আবেদনের ছবি ভাইরাল। কখনও কখনও কেবল অন্তর্বাস এবং কখনও কখনও কেবল নগ্নতা প্রকাশিত হয় তার ছবিগুলিতে।

ভারতের করোনা আক্রান্ত রাজ্যের তালিকায় শীর্ষে রয়েছে মহারাষ্ট্র। মহারাষ্ট্রে মোট করোনার মামলার সংখ্যা ইতিমধ্যে ২২১৭১ এ দাঁড়িয়েছে।  রবিবার ১২৭৮ জন নতুন করে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে মৃত্যু হয়েছে অন্তত ৭৭৯ জনের।