পোশাকহীন শরীর, সম্পূর্ণ নগ্ন অবস্থায় ক্যামেরায় ধরা দিলেন পুনম পান্ডে, ভাইরাল ভিডিও

একদিকে মহামারির দাবানল চারপাশে আর অপরদিকে সোশ্যাল মিডিয়ায় দাবানল ছড়াচ্ছে পুনম পান্ডে। নেটদুনিয়ায় পুনম পান্ডের উপস্থিতি মানেই নতুন কিছু। দর্শকদের জন্য সোশ্যাল মিডিয়ায় ছবি বা ভিডিও দিতে কার্পণ্য করেন না তিনি আর তাতে সুকৌশলে ছড়িয়ে দেন উষ্ণতা। এককথায় পুনাম পান্ডে মানেই উষ্ণতা, আর তার সঙ্গে গনগনে বিতর্কের আচ।

এতদিন স্রেফ খোলামেলা ছবি বা ভিডিও পোস্ট করতেন। কখনো শার্ট বা কখনো বিকিনির আড়াল থেকে স্পষ্ট হয়েছে বক্ষ বিভাজিকা, আবার কখন নিজের বাহু দিয়ে ঢেকে রেখেছেন বক্ষযুগল কিন্তু এবার সম্পূর্ণ নগ্ন অবস্থায় ধরা দিয়েছেন তিনি। উৎসব যাই হোক না কেন লাইমলাইট এর ভিতরে কি করে থাকতে হয় তা তার থেকে ভালো আর কেউ জানেনা। বিতর্কে তিনি ভয় পান না বরঞ্চ উপভোগ করেন।
তার এইবারের ভিডিওটি নিজের অ্যাপের জন্য প্রমোশনাল ভিডিও শুট। যেখানে তার লাস্যময়ী রূপ ধরা পড়েছে কিন্তু কোনোরকম পোশাকের আবরনও নেই। শুটিংয়ের সেটে রয়েছে প্রচুর গোলাপি বেলুন। কখনো তার আড়াল থেকে কখনোবা একেবারে খোলাখুলি ভিডিওতে শরীরী আবেদন জানিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় এই ছবি- ভিডিও পোস্ট হতেই লাইকের ঝড় বয়েছে। নেট দুনিয়ায় হট সেন্সেশন এর তালিকায় সবার প্রথমে উঠে আসে পুনমের নাম। হট এন্ড সেক্সি ভিডিও পোস্ট করে পুরুষদের রাতের ঘুম উড়াতে তার জুড়ি মেলা ভার। যদিওবা অনেকে এর সমালোচনা করে বলেছেন অযথা শরীর দেখিয়ে জনপ্রিয়তা পাওয়া যায়না।