বিনোদনভাইরাল

স্বামীর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে জনপ্রিয় অভিনেত্রী পুনম পান্ডে, তুমুল ভাইরাল ভিডিও

দীর্ঘদিনের বন্ধুত্ব এবং তার পরেই এসে গেল গাঁটছড়া বাঁধার দিন। ১ই, সেপ্টেম্বর এক হয় অভিনেত্রী পুনম পাণ্ডে এবং শ্যাম বোম্বে হাত। কিন্তু বিয়ের পরে এই পুনম পুলিশের কাছে দ্বারস্থ হন তার স্বামীর বিরুদ্ধে অভিযোগ নিয়ে।

তবে সেই মান অভিমান এখন আর নেই, সব ভুলে আবার মিল হয়ে গেল স্বামীর সঙ্গে পুনমের। হল হ্যাপি এন্ডিং। এটাই তো কাম্য। হট সেনসেশনের আর এক নাম হলো পুনাম পান্ডে। যার অনুগামীর সংখ্যা প্রচুর। যার ভিডিওতে পাগল হয়ে যেত প্রচুর পুরুষ অনুগামীরা।

 

View this post on Instagram

 

I love this Video.

A post shared by Poonam Pandey Bombay (@ipoonampandey) on

কিন্তু হঠাৎ তার অনুগামীদের জন্য চলে এলো দুঃখের খবর। শুধুমাত্র বন্ধু-বান্ধব এবং পরিচিতিদের মধ্যে হঠাৎই বিয়ে সেরে ফেললেন পুনাম পান্ডে তার বন্ধু শ্যাম বোম্বের সাথে। কিন্তু দুজনের সম্পর্কে চির ধরে তাদের হানিমুনে গিয়ে, এবং সেখান থেকে পুনাম পুলিশের কাছে যায় তার স্বামীর বিরুদ্ধে অভিযোগ করার জন্য। পুলিশের কাছে পুনাম অভিযোগ করে তার স্বামী শ্যাম তার সঙ্গে অসভ্য আচরণ করে তার শ্রীলতাহানির চেষ্টা করেন এবং তার সঙ্গেও তার শারীরিক নির্যাতনের কথা, বলেন। তিনি জানান শ্যাম কে ডিভোর্স দেবেন।

 

View this post on Instagram

 

You bring the sunshine, I’ll bring the wine. You are my best friend. Happy friendship day ❤️

A post shared by Poonam Pandey Bombay (@ipoonampandey) on

কিন্তু হঠাৎ একি হলো? ডিভোর্সের কথা ভাইরাল হতে না হতেই আবার নতুন করে ভাইরাল হয়ে গেল পুনমের সঙ্গে তাঁর স্বামীর এক অন্তরঙ্গ মুহূর্তের ছবি। তিনি জানান সে তার স্বামীকে ভীষণ ভালোবাসেন এবং তার স্বামীকে ছেড়ে তিনি কখনোই থাকতে পারবে না। তারা আবার একসাথে তাদের জীবন কাটাতে চায়। সমস্ত অভিযোগ এবং মনোমালিন্য শেষ করে তারা আবার একসাথে বসবাস করা শুরু করেছেন। অবশেষে যাবতীয় মনোমালিন্য হেরে গিয়ে জিতল ভালোবাসা।

Related Articles

Back to top button