নিউজঅফবিটবিনোদন

‘কেবিসি’তে এসে রাতারাতি লাখপতি হয়ে গেলেন দরিদ্র যুবক, চোখে জল অমিতাভ বচ্চনের

‘কৌন বানেগা ক্রোড়পতি’, রিয়েলিটি শোটি দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে শুরু হতে চলেছে। এই রিয়েলিটি শোটি অমিতাভ বচ্চনই হোস্ট করবেন প্রত্যেকবারের মতো। তিনি কামব্যাক করার মন্ত্র শেখালেন শোয়ের প্রথমেই। কেবল টাকা জেতার খেলা নয়, এই ‘কৌন বানেগা ক্রোড়পতি’ শোটিতে মানুষের পরিশ্রম ও লড়াই এর কথাও উঠে আসে। এই ‘কৌন বানেগা ক্রোড়পতি’ রিয়েলিটি শোটি দক্ষতাও বুদ্ধির জোরে ঘুরে দাঁড়ানো এবং সাধারন মানুষদের স্বপ্নপূরণের সাক্ষী। এক ব্যক্তি সব হারিয়েও ঘুরে দাঁড়ালেন এমনই এক ঘটনা দেখা গেল এই রিয়েলিটি শোতে। তিনি সকলকে মনের জোর রাখার পাঠ পড়িয়ে দিয়ে গেলেন কেবিসিতে এসে। আর্থিক সংকটের কারণে সাধারণ মানুষের ওপর চাপ সৃষ্টি হচ্ছে এই করোনা কালে। কর্মহীন হয়ে পড়েছে বহু মানুষ।

বহু মানুষের মতো মুম্বাইয়ের জয় কুলশ্রেষ্ঠও করোনা পরিস্থিতির শিকার হয়েছেন। তিনি নিজের কাজ হারান লকডাউনের ফলে। তিনি কিছুতেই বুঝে উঠতে পারছিলেন না তাঁর পরিবারকে নিয়ে কিভাবে দিন কাটাবে। পরের দিন কি খাবে সেটা ভেবেই তাঁর দিন কাটছিল। ঠিক সেই সময় তিনি খবর পান কেবিসি চালু হতে চলেছে। তিনি চেষ্টা করেন সেখানে অংশ নেওয়ার। তার চেষ্টা ব্যর্থ হয়নি।

এরপরই তিনি ১২ লক্ষ ৫০ হাজার টাকা জিতে নেন দক্ষতার সঙ্গে প্রশ্ন উত্তর দিয়ে। জয় অমিতাভ বচ্চনের সামনে কেঁদে ফেলেন নিজের কথা বলতে গিয়ে। তিনি লড়াইয়ের সাথে তাঁর নতুন জীবন শুরু করতে পারবেন কেবিসি জেতার পর। বিগবি এরও চোখে জল চলে আসে জয়ের জীবন সংগ্রামের কথা শুনে। এই শো প্রচুর মানুষের ভাগ্য ফিরিয়ে দিয়েছে এই কথাটি আবারো প্রমাণ হয়ে গেল।

Related Articles

Back to top button