বিনোদন

বিয়ের আগে গর্ভবতী জনপ্রিয় অভিনেত্রী অন্বেষা, জল্পনা তুঙ্গে টলিপাড়ায়

অন্বেষা টলিউডের একজন অন্যতম অভিনেত্রী। বর্তমানে তিনি তাঁর অভিনয় দক্ষতা দ্বারা তিনি সকলের মন জয় করেছেন। গতকাল থেকে সোশ্যাল মিডিয়ায় এক জল্পনা-কল্পনা শুরু হয়েছে অন্বেষার ইনস্টাগ্রাম পোস্ট দেখে।

ইনস্টাগ্রাম পোস্টটিকে ঘিরে জল্পনা তৈরি হওয়ার কারণ অভিনেত্রীকে বেবি বাম্পসমেত সাধের অনুষ্ঠানে দেখা যাচ্ছে। তার পরনে রয়েছে গোলাপী সাউথ সিল্ক আর থ্রি কোয়ার্টার ব্লাউজ, আর তার সাথে মাথায় জুঁইয়ের মালা দিয়ে খোপা, গায়ে গয়না পরিহিত আর মাথায় সিঁদুর দেওয়াতে অপূর্ব সুন্দরী লাগছে তাকে। তাকে এমন সাজে দেখে নেটিজেনরা মুগ্ধ এবং হতবাক কারণ অন্বেষার তো এখনও বিয়েই হয়নি।

পরে জানতে পারা যায় অন্বেষা এমন সাজে সেজে উঠেছে তার নিজের সিরিয়াল ‘চুনি পান্না ‘র স্বার্থে। তিনি মা হতে চলেছেন তাই তাকে সাধ খাওয়ানো হবে এই ধারাবাহিকে। ১১ অক্টোবর চুনি পান্না শেষ হতে চলেছে অর্থাৎ আজ চুনি পান্নার শেষ পর্ব। পেটে বালিশ দিয়ে তার এই বেবি বাম্প তৈরি করা হয়েছে।

View this post on Instagram

🌼

A post shared by Annwesha Hazra (@annwesha_hazra) on

অন্বেষা প্রেগনেন্ট তা ভেবে নিজের হাতের ছবি এঁকে উপহার দিয়েছেন অন্বেষার একজন অনুরাগী, তার নাম প্রিয়াঙ্কা মজুমদার। সেই ছবি দেখে অভিনেত্রী খুবই আপ্লুত হন এবং তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করেন।

Related Articles

Back to top button