বিনোদন

পুজোর আগে আপনজনকে হারিয়ে কঠিন সিদ্ধান্ত নিলেন জনপ্রিয় অভিনেত্রী কাজল

বাঙালি মানেই বারো মাসে তেরো পার্বণ। বাঙালির শ্রেষ্ঠ পুজা দুর্গা পূজা। আর বাঙালি অভিনেত্রী মানেই কাজল। আর সেই বাঙ্গালী অভিনেত্রী দূর্গা পূজোতে সামিল হবেনা এমনটাই জানালেন এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকার-এ। তাঁর এমন সিদ্ধান্তের কারণ জানতে খুবই উৎসুক নেটিজেনরা।

কাজল ও অজয়ের জীবনে ঘটে গেছে এক মর্মান্তিক ঘটনা। ৫ অক্টোবর প্রয়াত হয়েছেন অজয় দেবগনের ভাই অনীল দেবগন। গোটা দেবগন পরিবার গভীর ভাবে শোকাহত পরিবারের প্রিয়জনের মৃত্যুতে। টুইটারে টুইট করে অজয় দেবগন এই মর্মান্তিক ঘটনাটি সকলকে জানায়। টুইটে তাঁর ভাইয়ের আত্মার শান্তি কামনা করতে বলছেন অজয় দেবগন তার অনুরাগীদের কাছে। তাঁর বাড়িতে কোন প্রার্থনা ব্যবস্থা করা হয়নি এই কঠিন পরিস্থিতিতে। সকলেই অজয় দেবগণের পাশে দাঁড়িয়ে সহানুভূতি প্রকাশ করে এই খবর শোনার পর।

দেবগন পরিবারের কোনো রকম মানসিকতা নেই এই বাড়ির পুজো উপভোগ করার তারা সবাই গভীর শোকাহত এমনটিই জানালেন বাংলা গর্ব কাজল। মা দুর্গার আশীর্বাদ সর্বদাই বিরাজমান তাদের উপর আর বর্তমান পরিস্থিতিতে তাঁর আশির্বাদের খুবই প্রয়োজন একটি জানালেন অভিনেত্রী।

প্রসঙ্গত,‘তানহাজি: দ্য আনসং ওয়ারিয়ার’ সিনেমায় শেষ দেখা গিয়েছিল অজয় ও কাজলের অভিনয়। পরবর্তী কালে ডিজিটাল প্ল্যাটফর্মে রিলিজ করে কাজলের ‘রেণুকা শাহানের ত্রিভাঙ্গা’, সিনেমাটি। পরবর্তীকালে মাইদান’, ‘সূর্যবংশী’,এবং’ ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ সিনেমা দুটিতে অজয়কে মূখ্য ভূমিকা দেখা যাবে‌‌।

Related Articles

Back to top button