ভাইরালবিনোদন

অসাধারণ লুকে নেটিজেনদের মুগ্ধ করলেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা, মুহূর্তে ভাইরাল ভিডিও

নতুন রূপে নতুন সাজে প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীদের ফ্যাশন ম্যাগাজিনে দেখা যায় ঠিক পুজোর আগের মুহূর্তে। তাই প্রত্যেক বারের মত এবারও তাই ঘটলো। ‘সানন্দা’ ম্যাগাজিনটি বাংলার মেয়েদের কাছে অত্যন্ত পছন্দের একটি বিষয়। অভিনেত্রী নিজেই ২০২০ ফ্যাশনে সানন্দার ‘অকালবোধনের’ প্রথম লুক প্রকাশ করলেন। দর্শক মুগ্ধ হয়েছিলেন মধুমিতা সরকারের ‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়ালের অভিনয় দেখেই। অভিনেত্রী মধুমিতা সরকার নিজের ইনস্টাগ্রাম একাউন্টে সানন্দার নতুন সাজের একটি শর্ট ভিডিও শেয়ার করলেন।

অভিনেত্রী পূজোর পাঁচ দিনের পাঁচ রকম রূপ নিয়ে সকলের সামনে ধরা দিলেন। প্রথমেই সবাই মুগ্ধ হয়ে যায় তার সিম্পল আকাশী লেহেংগা আর হালকা মেক আপ করা লুক দেখে। এর পরেই একটি হিরের নেকলেস এর সাথে ওয়ান পিস এ দেখা যায় মধুমিতাকে। অষ্টমীতে মধুমিতা দেখা যায় বোটল গ্রিন রঙের লেহেংগা ঝোলা কানের দুল এবং হাতে আংটি ও খোলা চুলে। অভিনেত্রী নবমীতে ধরা দিলেন হাল্কা হলুদ রঙের এ-লাইন কুর্তা কানের দুল ও মাথায় খোপা সাথে বোল্ড লুক‌। দশমীতে অভিনেত্রীকে দেখা গেছে রেনবো কালারের ওয়ান পিসের সাথে লাল কোর্ট পরিহিত সাথে একটা কালো স্টাইলিশ ওয়ার্চ আর গোল্ডেন ভারী কানের দুলে। অভিনেত্রী নিজেকে স্বতঃস্ফূর্তভাবে তুলে ধরতে সক্ষম হয়েছেন প্রতিটি সাজেই।

১ ঘন্টার মধ্যে ১৫ হাজার ভিউস ছাড়িয়েছে অভিনেত্রীর পুজোর লুক-এর ইনস্টাগ্রাম পোস্টটি। নেটিজেনরা তারেই পঞ্চমুখ দেখে মুগ্ধ হয়েছেন। অভিনেত্রী একের পর এক সিরিয়ালে সকলের মন জয় করার পর প্রতীম দাশগুপ্তের পরিচালিত ‘লাভ আজ কাল পরশু’ ছবিতে অভিনয় করেও সবাইকে মুগ্ধ করেন।

স্টারজলসার ‘অকাল-বোধন’ সীতা রুপে তাকে দেখা গেছে দীর্ঘ লকডাউনের পরে। ‘দেবদাস ও একটি খুনের গল্প’ ওয়েব সিরিজের মাধ্যমে আবার সবাই তাকে পর্দায় দেখতে চলেছেন। এই ওয়েব সিরিজটিতে মধু ও অর্জুনকে প্রধান ভূমিকায় দেখা যাবে। অভিনেত্রীর অনুরাগীরা কাজটিকে নিয়ে খুবই আগ্রহ দেখিয়েছেন কারণ অভিনেত্রীর চরিত্রে মাধ্যমেই গল্পের মোড় বা রহস্য ফুটে উঠবে। অভিনেত্রী ‘লাভ ইন দি হেয়ার’ লিখে তার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন লকডাউন চলাকালীন। চলুন দেখে নেওয়া যাক সেই ভিডিও।

Related Articles

Back to top button