বিনোদনভাইরাল

হট লুকে সমুদ্রতীরে উষ্ণতা ছড়াচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী মৌনী রায়, মুহূর্তে ভাইরাল দৃশ্য

সম্প্রতি লকডাউন কিছুটা শিথিল হবার পর অনেকেই বেরিয়ে পড়েছেন ঘুরতে।জনগণ থেকে শুরু করে সেলিব্রিটি দীর্ঘদিন ঘরে বন্দী হয়ে থাকার কারণে প্রত্যেকেই চাইছেন এবারে একটু স্বস্তিতে নিঃশ্বাস ফেলতে। আমাদের সাধারণ মানুষের যেমন কমবেশি ঘুরতে যাওয়ার জায়গা মানেই দীঘা, মন্দারমনি, শংকরপুর। তেমনই সেলিব্রিটিদের বেশিরভাগ পছন্দ করেন মালদ্বীপ ঘুরতে যেতে। সম্প্রতি অভিনেত্রী মৌনি রায় তার জন্ম দিনের ছুটি কাটাতে চলে গেছেন মালদ্বীপ। তার বেশ কয়েকটি সিনেমার মুক্তির পর বর্তমানে পরবর্তী সিনেমার জন্য প্রস্তুতি নিয়েছেন বলিউডের এই বাঙালি কন্যা।

মলদ্বীপে ছুটি কাটানোর সময় মৌনির একাধিক ছবি প্রকাশে আসতে শুরু করেছে। যেখানে মাঝ সমুদ্রে কখনো পোজ দিচ্ছেন, কখনোবা ঘরের বিছানায় শুয়ে লাস্যময়ী ভঙ্গিমাতে ছবি তুলতে দেখা যাচ্ছে মৌনি রায় কে।

সম্প্রতি মৌনি রায়ের একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়, তাতে তাকে সাদা এবং কালো রঙের গাউন পড়ে দেখতে পাওয়া যায়। বাঙালি কন্যা মৌনী রায়ের ছবি দেখে ইতিমধ্যেই অনুরাগীদের মধ্যে তোলপাড় শুরু হয়ে যায়।

20201012 191707

সম্প্রতি রণবীর কাপুর এবং আলিয়া ভাটের সঙ্গে ব্রম্ভাস্ত্র এর শুটিং করেছেন মৌনি রায়। পরিচালক অয়ন মুখোপাধ্যায় এর সিনেমা মৌনি রায়ের সঙ্গে দেখা যাবে অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং ডিম্পল কাপাডিয়া কেও। বর্তমান পরিস্থিতির জন্য আপাতত ছবি মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে। তবে পরিচালক অয়ন মুখোপাধ্যায় এর সিনেমা নিয়ে রীতিমতো উত্তেজিত মৌনি রায়।

20201012 191815

দীর্ঘ লকডাউন এরমধ্যে দুবাইতে দিদির বাড়িতেই আটকে পড়েছিলেন মৌনি রায়। মায়ের অসুস্থতার খবর পেয়ে ফিরতে পারেনি তিনি। তবে আপাতত সবকিছু ঠিক হয়ে যাবার পর এবং বাড়ি ফেরার পর তিনি ছুটি কাটাতে গেছেন মালদ্বীপে।

Related Articles

Back to top button