বিনোদনভাইরাল

আবারও হট লুকে নেটদুনিয়ায় ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী পায়েল, মুহূর্তে ভাইরাল ছবি

ইন্ডাস্ট্রি শব্দটি শুনলে সাধারণত মানুষের মাথায় আসে আলোর ঝলকানি এবং বেশ কিছু নতুন গসিপ এর কথা। তবে বরাবরই একটু লো প্রোফাইলেই থাকতে পছন্দ করে কিছু অভিনেতা অভিনেত্রীরা। তাদের মধ্যে অন্যতম একজন হলো পায়েল সরকার। সম্প্রতি পায়েলকে হট লুকে দেখা গেছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবিতে। পায়েলকে অত্যন্ত সুন্দরী করে তুলেছে তার পরনের কালো ফুলস্লিভ শর্ট টপ এবং শর্টসটি। এই ছবিটি এত ভাইরাল হওয়ার অন্যতম একটি কারণ পায়েলকে এইরূপে সাধারণত দেখা যায় না। পায়েল বডি শেমিংকে মোটেই পাত্তা দেননি। এই ছবিটিতে তিনি খুবই সাহসিকতার পরিচয় দেখিয়েছেন।

পায়েলের শারীরিক ওজন বেশ কিছুটা বৃদ্ধি পেয়েছে এই লকডাউনে তা এই ছবিটি ভালো করে লক্ষ্য করলেই বোঝা যাবে। পায়েল একদমই পাত্তা দেননি তাঁর এই অন্যরকম রূপটিকে। সচরাচর স্লিম থাকতেই দেখা যায় নায়িকাদের। নেটিজেনরা অনেকটা বৈপ্লবিক মনে করছেন পায়েলের এই নিশ্চুপ পদক্ষেপটি দেখে। বরাবরই পায়েলকে লড়াই করে যেতে হচ্ছে টলিউডের টিকে থাকার জন্য। তিনি টলিউডে কাজ করছেন বহু বছর হয়ে গেল। তিনি টলিউডে কাজ করার সাথে সাথে মুম্বাইতেও কাজ করেছেন। পর্দার সামনে এসে দাঁড়ালেই তার সৌন্দর্য ও অভিনয় দক্ষতা বরাবরই চর্চিত হয়ে আসছে।

বহু বিতর্ক সৃষ্টি হয়েছে তার ব্যক্তিগত জীবনকে ঘীরে। বেশকিছু নায়কের সঙ্গে তার অস্থায়ী সম্পর্কে কথা শোনা গেছে রাজ চক্রবর্তীর সাথে ব্রেকআপ এরপর। এমনটাও শোনা গেছে যে পায়েল সরকারই দায়ী রাজের প্রথম স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদের জন্য যা আদৌও সত্য নয়। পায়েল তার লড়াকু মানসিকতার জন্য ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবনের চড়াই-উৎরাইকে পেরিয়ে এসেছেন এবং ভবিষ্যতেও সব সমস্যার সম্মুখীন হতে পারবেন তাই আশা করা যায়। তিনি সব পোশাকে,সব রূপে স্বচ্ছন্দ, তা তিনি আবারও প্রমাণ করে দিলেন।

Related Articles

Back to top button