বিনোদনঅফবিটভাইরাল

মেয়েদের অন্তর্বাস পরে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে জনপ্রিয় বলিউড অভিনেতা, ভাইরাল ভিডিও

বিগ বস ১৪-র সেলেব প্রতিযোগীরা লকডাউনে গৃহবন্দি থাকার পর আবারও তারা স্বেচ্ছায় গৃহবন্দি হলেন। শুরুর দিন থেকেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছে বিগ বস ১৪। শোয়ের টিআরপি অল্পদিনের মধ্যেই বেশ হাই হয়ে যায়। অভিনেতা নিশান্ত সিং মালখানি এবছর বিগ বস ১৪-র অন্যতম আকর্ষণের কারণ।

অপেক্ষার অবসান ঘটিয়ে বিগ বস ১৪-র গ্র্যান্ড প্রিমিয়ার হলো ২০২০-র ৩ অক্টোবর শনিবার। বাঘা বাঘা সেলেব অংশগ্রহণ করছেন বিগ বস ১৪-র সিজনে। এই সেলেবদের মধ্যে নিশান্ত সিং মালখানি হলেন অন্যতম। কিন্তু নিশান্ত নতুন এক ড্রেসের আবিষ্কার করলেন বিগ বস’-এর ঘরে এসে। সেটি হলো মহিলাদের অন্তর্বাস পুরুষদের টি শার্টের ওপর পড়েছেন তিনি।

নিশান্ত সিং তার সিনিয়রদের কাছ থেকে একটি নতুন ট্যাগ পেলেন বিগ বস’-এর ঘরে আসতে না আসতেই। বাতিলের ট্যাগ দিয়েছেন তাকে তার সিনিয়ররা।

এক সপ্তাহের জন্য সিনিয়ররা তাদের জুনিয়রদের বাতিলের ট্যাগ দিতে পারেন, এটি বিগ বসের নতুন নিয়ম। সিনিয়ররা যা টাস্ক দেবে তা পূরণ করতে হবে ট্যাগ রিমুভ করার জন্য। নিশান্তকে টি শার্টের ওপর অন্তর্বাসটি পড়তে হয়েছিল টাস্কের জন্যই। নিশান্ত দিব্যি সেই অন্তর্বাস পড়ে ঘুরে বেড়াচ্ছে বিগ বস’-এর ঘরে অন্তর্বাসটি পড়তে কোনো অসুবিধা নেই তার। নিশান্ত সব করতে রাজি তার নামের পাশে থেকে বাতিলের ট্যাগটি সরানোর জন্য।

Related Articles

Back to top button