ভাইরালবিনোদন

সুরেলা কণ্ঠে গান গেয়ে তাক লাগালো বর্ধমানের মেয়ে প্রীতি, প্রশংসার ঝড় দেশজুড়ে

হাতের মুঠোয় এখন গোটা পৃথিবী। সকলেই কথাটি এক বাক্যেই বিশ্বাস করবেন। অনেক মানুষই ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়াতে নিজেদের প্রচার করে।

সোশ্যাল মিডিয়ার সেলিব্রিটি এখন সকলেই। সোশ্যাল মিডিয়াতে প্ল্যাটফর্ম হিসেবে ইন্সট্রাগ্রাম, টুইটার ও রয়েছেন ফেসবুকের পাশাপাশি। সেখানে সাধারণ মানুষকে পৃথিবীর কোন না কোন প্রান্তের ঘটনা প্রত্যেকদিনই তাক লাগিয়ে দিচ্ছে।

এমন কিছু ঘটনা ঘটেছে তা হয়তো অনেকেই জানতে পারতেন না সোশ্যাল মিডিয়াতে ভিডিও ভাইরাল না হলে। অনেকেই রিয়েলিটি শো এর মঞ্চ পৌঁছে গেছেন নাচ, গান, কমেডির মতো পারফরমেন্সের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়াতে।

ক্ষুদে শিল্পী রাও এর মধ্যে বাদ পড়েনি। ক্ষুদে শিল্পীরাও সোশ্যাল মিডিয়ায় বড়দের সঙ্গে সমান তালে তাল মিলিয়ে নিজেদের তুলে ধরেছেন। তাদের মধ্যে ফুটে উঠেছে নাচ, গান, আবৃত্তি সহ আরও বিভিন্ন প্রতিভা।

প্রতিভা গুলি কোনটি জন্মগত ও কোনোটি দীর্ঘদিন ধরে আয়ত্ত করেছেন এই ক্ষুদে শিল্পীরা। আরো পাঁচজন শিশু অনুপ্রাণিত হয়েছে এই ক্ষুদে শিল্পীদের দেখে। রিয়েলিটি শোয়ের মঞ্চেও তারা জায়গা করে নেয়। চ্যাম্পিয়ন হওয়ার লড়াই শুরু হয়ে যায় তারপরই।

সম্প্রতি একটি ছোট মেয়ের খোঁজ পাওয়া গেছে সোনি এন্টারটেইনমেন্ট টিভির রিয়েলিটি শো থেকে। সারাদেশ মুগ্ধ তার গানে। রিয়েলিটি শো-এর বিচারকদের চোখ ধাঁধিয়ে দিয়েছে এই ক্ষুদে শিল্পী তার পারফরম্যান্স দেখিয়ে।

৯ বছর বয়সেই অসাধারণ কণ্ঠ এর ফলে সকলের কাছে পরিচিত পশ্চিমবঙ্গের বর্ধমান জেলার মেয়ে প্রীতি ভট্টাচার্য্য। দেশবাসীর মন মাতিয়েছে এই ক্ষুদে শিল্পীর গান। সুপারস্টার সিঙ্গার নামক এক রিয়েলিটি মঞ্চে তাকে প্রথম দেখা যায়।

Bole chudiya ❤️❤️
A Girl from West Bengal ❤️😍
©অনুরাগ – The Affection

Posted by অনুরাগ – The Affection on Wednesday, 2 September 2020

নেটিজেনরা তার গাওয়া গানের ভিডিও দেখে তাকে আন্তরিক শুভেচ্ছা ও ভবিষ্যতে এগিয়ে যাওয়ার প্রেরণা যুগিয়েছেন। লকডাউনে প্রীতির গাওয়া একের পর এক গান সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল হতে থাকে। ফ্যানক্লাব তৈরি হয় এই ৯ বছরের মেয়ের।

Related Articles

Back to top button