স্বামীর সঙ্গে নতুন বিজ্ঞাপনের ভিডিও শ্যুট করে, নেটদুনিয়ায় ঝড় তুললেন গর্ভবতী শুভশ্রী

আর মাত্র দিন কয়েকের অপেক্ষা, এরপরই রাজ চক্রবর্তী এবং শুভশ্রীর জীবনে আসবে নতুন অতিথি। বেশ কয়েক মাস আগেই নিজের জীবনের প্রথম মা হওয়ার আনন্দ শেয়ার করেছিলেন টলিউডের অন্যতম অভিনেত্রী শুভশ্রী। নিজের মাতৃত্বের প্রথম অনুভূতি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

এমনকি মাঝে মাঝেই ভক্তদের উদ্দেশ্যে পোস্ট করা একএকটি ছবি দেখে বোঝা যায় নিজের জীবনের এই নতুন অধ্যায় শুরু করতে পেরে বেজায় খুশি শুভশ্রী। তবে তার মাঝে করোনায় কালো মেঘ ঘনিয়ে আসে রাজ চক্রবর্তীর পরিবারে, কিছুদিন আগেই করোনায় আক্কিরান্ন্তুত হয়ে মারা যান রাজের বাবা। কিন্তু এসব ভুলে বিষাদের সুর কাটিয়ে আবার নিজেদের জীবনের ছন্দে ফিরে এসেছেন রাজ-শুভশ্রী। ইতিমধ্যেই শনিবার ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ভিডিওতে ধরা পড়েছে দুজনের হাসিখুশি মুহূর্ত।

সম্প্রতি একটি বিজ্ঞাপনী শুটে একসঙ্গে কাজ করলেন সেলেব দম্পতি রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দুই মিনিটের এই ভিডিওতে উঠে এসেছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ফেলে আসা অতীত, সিনেমার মুহূর্ত এবং কঠিন চ্যালেঞ্জ। রাজ-শুভশ্রীর পাশাপাশি এই ভিডিওতে কাজ করেছে এসভিএফ প্রযোজনা সংস্থাও।

ভিডিওতে স্পষ্ট বোঝা গিয়েছে শুভশ্রীর মাতৃত্বের ছাপ এবং নতুন জীবনের খুশি। পাশাপাশি দুই তাড়কার এই সুন্দর মুহূর্তের মাঝে দেখা গিয়েছে “বারজার সিল্ক ব্রেথ ইজি”র নতুন বিজ্ঞাপন এবং করোনা সচেতনতা। চলুন এক মুহূর্তে দেখেনিই সেই সুন্দর বিজ্ঞাপনী ভিডিও।