অফবিটভাইরাল

গর্ভবতী অবস্থাতেই ট্রাকে ছুটলেন এই মহিলা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ছোটবেলা থেকেই আপনারা সকলে শুনে থাকবেন “সাবধানের মার নেই”। কথাটির অর্থ যদি আপনি সব সময় সাবধান থাকেন তবে আপনাকে কোন বিপদ ছুতেও পারবে না। নিজেদের জীবনে আমরা সকলেই কোন না কোন সময় অসাবধানতার কারণেই সমস্যার সম্মুখীন হয়েছি। কোন বুদ্ধিমান ব্যক্তি চান না জেনেবুঝে বিপদে পড়তে। আর আপনি যদি একান্তই বিপদে পড়তে চান তবে তার জন্য মনে অদম্য সাহস ও জোর থাকা প্রয়োজন। এই এত কথা আপনাদের সাথে কেন ভাগ করে নিচ্ছি, নিশ্চয়ই আপনারা বুঝতে পারছেন না। আসুন জেনে নেওয়া যাক তার আসল কারণ।

সকল মহিলাকে খুবই সাবধানতা অবলম্বন করতেদেখা যায় যখন তিনি অন্তঃসত্ত্বা অবস্থায় থাকেন। তারা তখন বাড়ির কোনো ছোটখাটো কাজ করেন না। কিন্তু একজন মহিলা এই সকল পরম্পরাকে ছিন্ন করে নিজেকে বিপদের মুখে ফেলে’ অ্যাথলেটিক মাঠে নেমেছেন। সমস্ত নেট দুনিয়াকে তোলপাড় করে রেখে দিয়েছে এই ঘটনাটি।

সকল চিকিৎসকরাই বাড়িতে শুয়ে বিশ্রাম নেওয়ার পরামর্শ দেন যখন কোন মহিলা নয় মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় পৌঁছায়। কিন্তু এই মহিলা মাত্র ৫ মিনিট ২৫ সেকেন্ডে ১ মাইল পথ দৌড়ে খুবই সাহসিকতার পরিচয় দেয়। সাধারনত ১ মাইল পথ পেরোতে একজন সুস্থ স্বাভাবিক মানুষের ৯ থেকে ১০ মিনিট সময় লাগে সেখানে তিনি কাজটি করে দেখিয়েছেন ৫ মিনিট ২৫ সেকেন্ড যা সত্যিই অতুলনীয়। আর এই ভিডিওটি প্রকাশ আসতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়।

তিনি পেশায় একজন অ্যাথলেটিক হাওয়ায় চিকিৎসকদের পরামর্শ দিয়েছিলেন মাঠে নামার আগে। সকল দর্শক ও নেটিজেনরা রীতিমত অবাক হয়ে গেছে এই ঘটনাটি দেখে। তার এই সাহসিকতার জন্য বহু নেটিজেন তার প্রশংসা করেছেন সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা মনে করছেন একাজ অ্যাথলেটিক ছাড়া সম্ভব নয়। এই অসাধারণ পদক্ষেপটি কখনোই সম্ভব হয়ে উঠতো না একজন সাধারন মানুষের দ্বারা।

Related Articles

Back to top button