শীঘ্রই রামমন্দির নির্মাণে দিন ঘোষনা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

Ram-Mandir

নিজস্ব প্রতিবেদন: করোনার আবহে একের পর এক খুশির খবর বিজেপি গোষ্ঠীতে। এই মুহূর্তে যা সবচেয়ে বেশি আলোড়ন ফেলে দিয়েছে, তার মধ্যে অন্যতম রামমন্দির। সুপ্রিম কোর্টের সিদ্ধান্তের মাধ্যমেই রাম মন্দির নির্মাণের জন্য শুভ সময় আসতে চলেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আগামী ৫আগস্ট অযোধ্যা যেতে পারেন। আর সেই সময়ে জল্পনার অবসান হবে।

শ্রীরাম জন্মভূমি তীর্থক্ষেত্রের সমস্ত ট্রাস্টি, শীর্ষ সাধু-সন্ন্যাসী সমেত সংঘের প্রধান মোহন ভাগবত, এবং স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ, প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং, মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, রাজ্যপাল আনন্দিবেন প্যাটেল সমেত অনেকেই এই অনুষ্ঠানে অংশ নিতে পারেন, আর এমনটাই জানা গেছে সূত্রে।

জুলাই মাসের শেষের দিকেই কার্যত এই বিষয়ে এক বৈঠক হবে। জানা যাচ্ছে, শ্রীরাম জন্মভূমি তীর্থ ক্ষেত্র ট্রাস্টের সভাপতি মহন্ত নৃত্যগোপাল দাস প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে একটি চিঠি লিখেছিলেন, যার কারনে আগামী আগস্টেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি অযোধ্যা যাবেন।

শ্রীরাম জন্মভূমি ট্রাস্টের সূত্র অনুযায়ী, অযোধ্যায় রাম মন্দিরের গর্ভগৃহত্ব ভূমি পুজন করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মন্দির নির্মাণের বিধির শুভারম্ভ করবেন। আর ওই দিনই হবে শিলান্যাস।