মা হলেন ‘মিঠাই’-এর নন্দা! রইল সদ্যোজাত সন্তানের ছবি

1383

চলতি বছরের জুলাই মাসে একরত্তি সন্তানের মা হন ‘মিঠাই’ খ্যাত অভিনেত্রী। কি এখনই ভাবতে বসে গেলেন মিঠাই নাকি অন্য কেউ? নাহ, এনাকে এই মুহূর্তে মিঠাই ধারাবাহিকে দেখা যাচ্ছে না ঠিকই, তবে একটা সময় তিনি এই ধারাবাহিকের অভিনেত্রী ছিলেন। তার নাম – প্রিয়ম চক্রবর্তী (Prriyam Chakroborty). এদিন প্রিয়ম, তার রিয়েল লাইফের সন্তানের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। জুলাই মাসে সন্তান প্রসবের পর সন্তানের মুখ প্রকাশ্যে আনেননি তিনি। সেইসময় শেয়ার না করলেও এরমধ্যে ছেলের সঙ্গে একটি মিষ্টি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি।

ছবিতে, ছেলের আঙ্গুল ধরে ক্যাপশনে লেখেন,‘আমাদের জগতের শাসক’। একথা সত্যি, যখন এক সন্তান ভূমিষ্ট হয় তখন সেই হয় আসল রাজা। তার আদেশেই যেন চলে বাবা মায়ের নতুন জীবন। আপাতত সন্তানের সঙ্গে মাতৃত্ব উপভোগ করছেন অভিনেত্রী। এখনও পর্যন্ত অভিনয় জগতে ফেরেননি, তবে ছেলে একটু বড় হলে ফের কাজে ফিরবেন বলে জানা গিয়েছে।

২০১৯-এ বিয়ে করেছিলেন প্রিয়ম অভিনেতা শুভজিৎ করের সঙ্গে। সেই বিয়ের দুবছরের মধ্যেই সন্তানের জন্ম দেন প্রিয়ম। এখন তার সুখের সংসার, ছেলের সমস্ত কাজ নিজের হাতেই সামলাচ্ছেন অভিনেত্রী। ওহ, ছেলের নাম কি রেখেছেন সেটাই বলা হয়নি। আদর করে ছেলের নাম রেখেছেন ‘মিশভ’।

বর্তমানে, শুভজিৎ কাজ করছেন ধ্রুবতারা ধারাবাহিকে, প্রিয়ম আপাতত ছুটিতে। একটা সময় প্রিয়ম ‘মহাপীঠ-তারাপীঠ’, ‘মিঠাইয়ে’র মতো একাধিক ধারাবাহিকে কাজ করেন। এমনিতে প্রিয়ম ও শুভজিৎ একসঙ্গে কোনো ধারাবাহিকে কাজ না করলেও দুজনে মিলে সেনাপতি ওয়েব সিরিজে একসঙ্গে কাজ করেছেন। কাজের সূত্রেই প্রেম, বিয়ে ও সন্তান। এখন দুই সেনাপতির ঘরে এসেছে রাজপুত্তুর।

আরও পড়ুন:   পড়তে বসে কেঁদে ফেলল ছোট্ট ভুতু, দেখুন ভিডিও