Wonderful, সবুজ শাড়ি ও লাল ব্লাউজে মন মাতানো নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

231

বাঙালির সর্বশ্রেষ্ঠ উৎসব দুর্গোৎসবে চলে এসেছে একদম দোরগোড়ায়। সেজে উঠেছে গোটা বিশ্ব! শরতের আকাশ, কাশবন, শিউলির গন্ধে মেতে উঠেছে চারিদিক। ঘরের মেয়ে উমার হিমালয় থেকে মর্তে আশার এই চারদিনের অপেক্ষায় সারাবছর থাকে সারা বঙ্গবাসী। গতবছর করোনার কারণে প্রায় সবই ছিল বন্ধ তবুও বাঙ্গালীর ইমোশনকে বেঁধে রাখা যায়নি। প্যানডেমিকের মাঝেই ঘটা করে বিধিনিষেধের মধ্য দিয়ে পালিত হয়েছিল দুর্গোৎসব।

আরও পড়ুন:   গায়ে পা দিতেই রেগে আগুন সাপ, ছোবল খেতে খেতে ভাগ্যের জোরে বাঁচল ছোট্ট মেয়েটি, ভাইরাল ভিডিও

এই বছরও একইভাবে সরকারি বিধিনিষেধের মধ্যে দিয়ে উমার বরণের অপেক্ষায় রয়েছে সকলে। আর এরই মধ্যে পুজোর গন্ধ মাখা গানে নৃত্য পরিবেশন করে ভাইরাল হলেন এক যুবতী। কালিকাপ্রসাদের গাওয়া “গৌরী এলো” গানটিতে নৃত্য পরিবেশন করেছেন প্রিয়াংকা নামক এই যুবতী। ভিডিওটিতে দিন তার পরনে ছিল সবুজ সোনালী শাড়ি ও সাথে গোলাপী ব্লাউজ। মুখে ছিলো মানানসই মেকআপ, মাথায় টিকলি এবং গলায় অলংকার। কোন দিক দিয়েই তাকে মা দুর্গার থেকে কম কিছু দেখাচ্ছিলো না।

আরও পড়ুন:   একটি বিষধর সাপের হাত থেকে ইঁদুরকে বাঁচাল বানর, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

“আর্টস ইন মোশন বাই প্রিয়াঙ্কা” নামক ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি প্রকাশ পেলেও ইতোমধ্যে পৌঁছে গেছে প্রায় 19 হাজার মানুষের কাছে। অপরুপা সুন্দরী এই যুবতী 6 দিন আগে তার চ্যানেলটিতে ভিডিওটি পোস্ট করেছিলেন এবং ইতিমধ্যেই তার চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা কুড়ি হাজার পেরিয়ে গেছে। দুর্গামতী এই যুবতীর মিষ্টি হাসি অপরূপ নৃত্যশৈলীতে মন কেড়েছে সকলের।

আরও পড়ুন:   ছোট্ট পোশাকে অশ্লীল নাচ, ফের ট্রোল হলেন রানাঘাটের রানু মন্ডল, তুমুল ভাইরাল ভিডিও

বিগত বছর প্যানডেমিক শুরু হওয়ার সময় থেকেই মানুষ তার ঘর, বারান্দা, ছাদকেই বানিয়ে নিয়েছিল স্টেজ। সেখানেই নিজেদের নানান প্রতিভা প্রদর্শনের মাধ্যমে পৌছে গেছিল জনসমক্ষে যার ফলে নিজের প্রতিভাকে পরিচিতি দেওয়ার পাশাপাশি তারা পেয়েগিয়েছিলেন উপার্জনের এক মাধ্যমকে। যার ফলে করোণাকালে উঠে আসা অনেক শিল্পীরাই বর্তমানে সোশ্যাল মিডিয়াকেই পেশা হিদাবে ধার্য করেছেন।