Homeবিনোদননিমন্ত্রণ পেলে ভালোই লাগবে, রাজা-মাম্পির বিয়ে নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

নিমন্ত্রণ পেলে ভালোই লাগবে, রাজা-মাম্পির বিয়ে নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’-র সৌজন্যে রাজা ও মাম্পির জুটি এখন নেটদুনিয়ার হটকেক। রাজা ওরফে রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Banarjee) ও মাম্পি ওরফে রুকমা (Rooqma Roy) -কে বাস্তবেও সবাই জুটি হিসাবে দেখতে চাইছেন। কিন্তু কিছুদিন আগে রাহুলের যখন করোনা হয়েছিল তখন তিনি ‘চিরদিনই তুমি যে আমার’-এর পোস্টার শেয়ার করে নস্টালজিক হয়ে পড়েছিলেন। সেই পোস্টারে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কা-রাহুলের জুটি। জল্পনা শুরু হয়েছিল তাঁদের ছেলে সহজ (Sahaj)-এর দৌলতে আবার দুজনে হয়তো কাছাকাছি আসতে পারেন। কিন্তু তা নিয়ে রাহুল বা প্রিয়াঙ্কা কেউই মুখ খোলেননি। অপরদিকে রুকমা জানিয়েছেন, রাহুল তাঁর বন্ধু ছাড়া কিছুই নয়।

তবে মজা করে রাহুল ও রুকমার সম্পর্ক নিয়ে প্রিয়াঙ্কা বললেন, রাহুল তাঁর নিকট আত্মীয়ের মধ্যেই পড়েন। তিনি প্রিয়াঙ্কার পুরানো বন্ধু ও সহকর্মী। তাই রাহুল ও রুকমার বিয়েতে যদি তাঁকে নিমন্ত্রণ করা হয়, তাহলে মন্দ হবে না। তাঁদের সম্পর্ক এখন অতীত হলেও তাঁদের দুজনকে নিয়ে যদি কোনো পরিচালক বা প্রযোজক কাজ করতে চান, তাহলে তিনি রাজি। সহজের কারণে তাঁদের দুজনের যোগাযোগ হয়, দেখা ও কথাও হয়। রাহুল-প্রিয়াঙ্কার প্রথম ফিল্ম ‘চিরদিনই তুমি যে আমার’ সুপারহিট হয়েছিল। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ রাহুল অনুরাগীদের জন্য তাঁদের ওই ছবিটি শেয়ার করেছিলেন বলে জানালেন প্রিয়াঙ্কা।

সহজকে ঘিরেই এখন প্রিয়াঙ্কার পৃথিবী। লকডাউনে সহজের সঙ্গে অনেকটা সময় কাটাতে পেরেছেন প্রিয়াঙ্কা। তবে প্রিয়াঙ্কা জানিয়েছেন, এই সময়টা একজন ওয়ার্কিং মাদার ও তাঁর শিশুর কাছে যথেষ্ট শিক্ষণীয়। বই পড়ে, ছবি এঁকে, সিনেমা দেখে ও গেম খেলে প্রিয়াঙ্কা-সহজের সময় কাটলেও দুষ্টুমি করলে সহজের কপালে ভালোমতো বকুনি জুটেছে। তবে এই সময়টা তার কাছে একটা স্পেশ‍্যাল অনুভূতি হয়ে থাকবে বলে জানিয়েছেন তিনি।

এই মুহূর্তে কাজ নিয়েও ব্যস্ত প্রিয়াঙ্কা। তাঁর আপকামিং ফিল্ম ‘রেডিও’-তে নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন। তাঁর চরিত্রটি যথেষ্ট চ্যালেঞ্জিং। এই ফিল্মের প্রসঙ্গে বলতে গিয়ে প্রিয়াঙ্কা বললেন একা থাকতে ভয় পান তিনি। একাকীত্ব তাঁকে অসহায় করে তোলে। তবে তাঁর পাশে থাকার জন্য তিনি ধন্যবাদ জানিয়েছেন তাঁর পরিবার ও বন্ধুদের। এছাড়া প্রিয়াঙ্কার মতে, যাঁরা অসহায় বোধ করেন তাঁদের অবিলম্বে চারপাশের মানুষদের সাথে কথা বলা উচিত।

নুসরত (Nusrat Jahan) প্রসঙ্গে প্রিয়াঙ্কা বললেন, তিনি নুসরতের পাশে আছেন। একটি নিষ্পাপ শিশু পৃথিবীতে আসছে। তাই আপাতত ট্রোলিং-কে পাত্তা না দেওয়াই উচিত বলে মনে করেন তিনি। ‘রেডিও’ ছাড়াও প্রিয়াঙ্কার হাতে রয়েছে শ্রীজাত (Srijato)-এর ‘মানবজমিন’, কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee)-র ‘অনুসন্ধান’ , ‘নির্ভয়া’, রাহুল (Rahul)-এর ‘রংচং’। এছাড়াও যশ (yash Dasgupta)-র সঙ্গে একটি ফিল্ম ও সোহম (Soham Chakraborty)-র সঙ্গে দুটি ফিল্মের শুটিং শেষ হয়ে গিয়েছে। তবে করোনার তৃতীয় ঢেউয়ের জন্য আপাতত সবকটির ভবিষ্যৎ বিশ বাঁও জলে।

MOST POPULAR ARTICLES