বিনোদন

সম্পূর্ণ বোল্ড অবতারে ক্যামেরায় ধরা দিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার, মুহূর্তে ভাইরাল ছবি

বাংলা টলিউডের এক অন্যতম দক্ষ ও মিষ্টি অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। এই অভিনেত্রী জনপ্রিয় হয়ে ওঠেন তাঁর প্রথম সিনেমার পর। তার প্রথম সিনেমাটি হল ‘চিরদিনই তুমি যে আমার’। আপনার চোখে জল আসতে বাধ্য যদি আপনি এই সিনেমাটির শেষ অংশটি দেখেন। টেলিভিশনে অভিনয় দিয়েই প্রিয়াঙ্কার বাংলা ইন্ডাস্ট্রিতে প্রবেশ। তিনি সিনেমায় ডাক পান টেলিভিশনে অভিনয় চলাকালীন। পার্শ্ব চরিত্রের জন্য তাকে সিনেমায় ডাকা হয়েছিল। কিন্তু পরবর্তীকালে তাকে মূল চরিত্রে কাস্টিং করা হয় তার অভিনয় দক্ষতার জন্য। রাজ চক্রবর্তী নিজে অডিশন নিয়েছিলেন।

অভিনেত্রীকে বাজিমাত করতে দেখা গেছে বড় পর্দার সিনেমা থেকে ওয়েব সিরিজ সবেতেই। অভিনয় দক্ষতায় তিনি কারো থেকে কম নয় তা স্পষ্ট বুঝিয়ে দিয়েছেন। নিজের ইনস্টাগ্রাম একাউন্টে এ অভিনেত্রী বেশ সক্রিয়। তাই তার অনুরাগীদের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। প্রিয়াঙ্কা তাঁর প্রতিভাকে শুধু অভিনয় মাধ্যমে বেঁধে রাখার পাত্রী নন। অভিনেত্রী বর্তমানে সকল নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন তার হট ফটোশুট এর মাধ্যমে।

View this post on Instagram

Beautiful as ever…@priyankasarkarz

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline) on

অভিনেত্রী চারিদিকে তার উষ্ণতা ছড়িয়ে দিয়েছেন পুজোর স্পেশাল ফটোশুটের মাধ্যমে। অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম একাউন্টে ছবি পোস্ট এর মাধ্যমে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন। অভিনেত্রী আজকেই ছবিটি পোস্ট করেন। সকল নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিয়েছে তার শাড়ির আচল সরানো খোলা পিঠের একটি ছবি দেখে। প্রিয়াঙ্কার পিঠের সেক্সি ট্যাটুটি সকলের নজর কেড়েছে। এই ট্যাটুর জন্যই প্রিয়াঙ্কাকে আরো আকর্ষণীয় লাগছে। রীতিমতো ভাইরাল হয়েছে প্রিয়াঙ্কার নীল শাড়ি পরা উন্মুক্ত পিঠের ছবিটি।

Related Articles

Back to top button