২ কোটির বাংলো, বিএমডব্লিউ, ফোর্ডের মত একাধিক বিলাসবহুল গাড়ি: দেখুন অভিনেত্রী নুসরতের সম্পত্তির পরিমাণ

34

সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। ব্যাক্তিগত জীবন হোক বা কর্মজীবন, সবেতেই আলোচনার কেন্দ্রবিন্দুতে তিনি। আবার গত সাত আট মাস ধরে তার ব্যক্তিগত জীবন নিয়েই আলোচনার শীর্ষে রয়েছেন সাংসদ অভিনেত্রী। অভিনেত্রী তার কর্মজীবনে যথেষ্ট সফল। আর্থিক দিক থেকে যথেষ্ঠ আশীর্বাদ প্রাপ্ত তিনি।

গত বছর অর্থাৎ ২০১৯ সালে লোকসভা নির্বাচনে সাংসদ হন অভিনেত্রী। তখন তাকে হলফনামায় নিজের সম্পত্তির পরিমান দেখাতে হয়েছিল তাকে। তখনই জানা যায় অভিনেত্রীর সম্পত্তির পরিমাণ।

স্থাবর সম্পত্তি এবং অস্থাবর সম্পত্তি মিলিয়ে প্রচুর অর্থের মালকিন অভিনেত্রী। এখানে স্থাবর ও অস্থাবর সম্পত্তি বলতে কি বোঝায় তা আর আলাদা করে বলার প্রয়োজন নেই। সাংসদ অভিনেত্রীর অস্থাবর সম্পত্তির পরিমাণ ৯০.৮৮ লক্ষ টাকা। এবং স্থাবর সম্পত্তির পরিমাণ ২ কোটি টাকা। তবে অভিনেত্রী কিছু পরিমাণ ঋণে জর্জরিত ছিলেন। তার সেই ঋণ ছিল ১ কোটি ৬৮ লক্ষ ৮১ হাজার ৬০৮.১৭ টাকার।

তবে কমেনি নুসরাতের ব্যাঙ্ক ব্যালেন্স। এত পরিমাণ ঋণ থাকার পরেও অভিনেত্রীর একাউন্টে গচ্ছিত রয়েছে ৩৮ লক্ষ ৩৮ হাজার ৩৯১.৩০ টাকা। তার মধ্যে সাংসদ অভিনেত্রীর হাতে নগদ ছিল ৫ লক্ষ আর ব্যাঙ্কে ছিল আরও প্রায় ৩০ লক্ষ টাকা। এছাড়াও ফ্যাশনেবল সাংসদ অভিনেত্রী নুসরাত ৪৫০ গ্রাম সোনার এবং ১২ লক্ষ টাকার হিরের গহনার অধিকারিণী। তা ছাড়া কলকাতা শহরে সৌখিন সাংসদ অভিনেত্রী নুসরাত এর একটি বাংলো আছে। যে বাংলোর দাম ২ কোটি টাকা।

সেই হলফনামায় অভিনেত্রী জানিয়েছিলেন তাঁর পেশাগত আয়ের পরিমাণ ৫ লক্ষ টাকা। এই অর্থের মধ্যে থেকে বন্ডের পরিমাণ এক লক্ষ এবং বাকি আড়াই লক্ষ টাকা তিনি ব্যবহার করেছেন বিমায়।২০১৬ থেকে ২০১৭ এই দুই সালের মধ্যে নতুন গাড়িও কিনেছেন সাংসদ। একটি ফোর্ড এবং অপরটি বিএমডব্লিউ। দুটি গাড়ির যে অর্থের বিনিময়ে তিনি কিনেছেন সেই অর্থ যোগ করলে দাঁড়ায় ৩৫ লক্ষ ৫০ হাজার টাকা।

আরও পড়ুন:   ৩০-শে পা দিলেন‌ অভিনেত্রী রুক্মিণী, প্রেমিকার জন্মদিনে সারপ্রাইজ দিলেন দেব