প্রকাশ্যে এল রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির ঝগড়া, কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী

5

গত ১৯ শে জুলাই শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে পর্ণকান্ড এর অভিযোগে গ্রেপ্তার করেন মুম্বাই পুলিশ। ২৭শে জুলাই পর্যন্ত তার পুলিশি হেফাজতে থাকার কথা থাকলেও সেই মেয়াদ আরও বেড়ে ১৪ দিন পর্যন্ত জেল হেফাজত হয় তার। এর প্রধান কারণ একের পর এক সব তথ্য উঠে আসছে রাজের বিরুদ্ধে।

রাজ কাণ্ডের তদন্তকারী অফিসাররা রাজের অফিস থেকে একটি লুকোনো আলমারি ও সার্ভার উদ্ধার করেছেন। যেখানে সমস্ত প্রমান রাজের বিরুদ্ধে। এরপর শিল্পাকে ও তদন্তের সম্মুখীন হতে হয়। তবে বারবার শিল্পার মুখে একটা কথাই শোনা যায় যে তিনি এসব বিষয়ে কিছুই জানতেন না।

আরও পড়ুন:   সুশান্ত সিং রাজপুত খুন হয়েছেন? প্রয়াত অভিনেতার ভিসেরা রিপোর্টে মিলল বিস্ফোরক তথ্য

এই তদন্ত চলাকালীন রাজ ও শিল্পার মধ্যে বাক-বিতন্ডা শুরু হয়। এমন সময় শিল্পা এতটাই রেগে যান যে একটা সময় তিনি রাজের উপর চিৎকার করে ওঠেন। আর প্রশ্ন করেন কি দরকার ছিল এই সমস্ত কাজ করার? তিনি আরো বলেন যে এর ফলে প্রচুর আর্থিক ক্ষয়ক্ষতিও হয়েছে। একটা সময় পর শিল্পা এতটাই আবেগঘন হয়ে যান যে তিনি বলে ওঠেন সমাজে তাদের পরিবারের একটা নাম আছে। এই কাজের ফলে তাদের সেই নাম নষ্ট হয়েছে। এরপরে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ স্বামী-স্ত্রীর কথাবার্তার মধ্যে হস্তক্ষেপ করেন। শিল্পা কাঁদতে কাঁদতে তাদেরকে বলেন এ বিষয়ে তিনি সত্যিই কিছু জানেন না।

আরও পড়ুন:   ডন দাউদ ইব্রাহিমের সাথে রণবীর ও দীপিকা? ভাইরাল ছবি ঘিরে শোরগোল সোশ্যাল মিডিয়ায়

মুম্বাই পুলিশের তরফে তদন্তের ফলে উঠে আসে যে শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রার যৌথ অ্যাকাউন্ট থেকে কোটি কোটি টাকার লেনদেন হয়েছে। চলতি বছরের মার্চ মাসে এই একই ঘটনার কারণে ৯ জনকে গ্রেপ্তার করা হলে সতর্ক হয়ে যান। তিনি নিজের ফোন নাম্বার চেঞ্জ করে ফেলেন এমনকি বিভিন্ন ভিডিও ডিলিট করে তথ্য প্রমাণ লোপাট করার চেষ্টা করেন। তবে বর্তমানে সেই ডিলিটেড ভিডিওগুলি উদ্ধারের কাজ চলছে।