সপ্তাহের শেষে রচনা ব্যানার্জির পেটপুজো, রইল অভিনেত্রীর লোভনীয় খাবারের তালিকা

20

রোজ বিকেলে দিদি নং ওয়ান যখন শুরু হয়, তখন রচনা ব্যানার্জীকে দেখে মনে হয় আহা কি চমৎকার সুন্দরী। রচনা ব্যানার্জীর বয়স যেন কমে না। যখন বাংলা সিনেমায় নিয়মিত মুখ ছিলেন তখনও যেমন ছিমছাম সুন্দরী ছিলেন, এখনও রচনা একই রকম। একই শরীরের গড়ন, চোখে মুখে উচ্ছ্বাস, আর এক গাল হাসি। এমন অভিনেত্রী খান কী?

উত্তর শুনলে চমকে যাবেন। ভাববেন রচনা এসব খান! রচনার খাই খাই লিস্টে আছে আইস্ক্রিম, আলুর চিপস, সফট ড্রিংক আরো কত কি। জানি, আপনারও এগুলো পছন্দের খাবার। ভাবছেন সত্যি সত্যি এসব খেয়ে এমন ফিগার মেইনটেইন করা সম্ভব? হ্যাঁ সম্ভব। আর তিনি এসবই খান। বিশ্বাস না হলে দেখুন দিদি নং ওয়ান এর প্রিয় দিদির খাই খাই ভিডিও।

বুঝেই গিয়েছেন, সপ্তাহে মাত্র এক দিন তিনি এসব ফাস্ট ফুড, হাই ক্যালরি যুক্ত খাবার খান। বাকি ছয় দিন কিন্তু ভুলেও এসব খাবার ছুঁয়েও দেখেন না। নিয়মিত এক্সারসাইজ ও সঠিক আহার নেন বলেই রচনা এখনও সুইট সিক্সটিন।

এই মুহূর্তে রচনা ব্যানার্জী দিদি নিং ওয়ান অনুষ্ঠান সঞ্চালনা করলেও একটা সময় চুটিয়ে বাংলা এবং ওড়িশ্যা চলচ্চিত্র করেন। এছাড়াও তিনি অমিতাভ বচ্চনের সাথে হিন্দি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তিনি উপেন্দ্র ও চিরঞ্জীবের সাথে দক্ষিণ ভারতের চলচ্চিত্রে অভিনয় করেছেন। রচনা তার অভিনয়গুণে কলাকার পুরস্কার, ভারত নির্মাণ পুরস্কার সহ আরো বেশ কিছু পুরস্কার পান।

আরও পড়ুন:   চিরনিদ্রায় চলে গেলেন সৌমিত্র চট্টোপাধ্যায়, শোকের ছায়া অভিনয় জগতে