বিনোদনভাইরাল

চামেলি লুকে কোমর দুলিয়ে তুমুল নাচ করলেন রচনা ব্যানার্জি, মুহূর্তে ভাইরাল ভিডিও

নিজের ছেলে ও কাছের বন্ধুদের সাথে জন্মদিন পালন করলেন রচনা ব্যানার্জি। খুবই সুন্দর লাগছে রচনা ব্যানার্জিকে ‘চামেলি’ রূপে। তার পরনে ছিল মেরুন শাড়ি ও সবুজ হল্টারনেক ব্লাউজ। সকলেই লক্ষ্য করেছেন রচনা হেয়ার স্টাইলটি। তবে জন্মদিনের দিন তিনি সারাদিন ধরেই বিভিন্ন পোশাক পরিধান করে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন। সবাই প্রায় হাঁপিয়ে উঠেছিলেন লকডাউনে দীর্ঘদিন ঘরে থেকে। তাই রচনা ব্যানার্জি তার নিজের জন্মদিনের দিন একটি পার্টির অ্যারেঞ্জ করেন।

রচনার খুবই কাছের বন্ধু অভিনেত্রী কনীনিকা ও শ্রেয়া পান্ডে তাঁর জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন। পার্টির থিম ‘চামেলি’ থাকায় তারা সকলেই ‘চামেলি’ সাজে সেজেছিলেন। এই পার্টিতে সকলের কাছেই ছিল মাস্ক এবং স্যানিটাইজার। রচনা আগেই পোস্ট করেছেন এই পার্টির কিছু ছবি। তবে এইবার তার নাচের ভিডিও সকলের সামনে এলো। সকল নেটিজেনের মনে তোলপাড় শুরু হয়েছে রচনার ‘রানি মেরে সাথ,মাল ফুক ফুক লে’ গানে নাচ দেখে। এই ভিডিওটি যথেষ্ট ভাইরাল হয়েছে এবং ইনস্টাগ্রামের বিভিন্ন পেজ থেকে তা শেয়ার হয়েছে। সকল নেটিজেনরা রচনা এই নাচ দেখে মুগ্ধ।

বর্তমানে রচনা পরিচিত ‘দিদি নং 1’ শোয়ের দৌলতে। বর্তমানে তার উপস্থিতি টিআরপি বাড়াতে সাহায্য করেছে শোয়ের। দেবশ্রী রায় একবার পরিচালনা করেছিলেন ‘দিদি নং 1’-টি, তবে তাকে দর্শকেরা গ্রহণ করতে পারেননি। তাই পুনরায় রচনা ব্যানার্জিকে ফিরিয়ে আনা হয়েছে এই শোতে।

রচনার মানবিকতাও তাকে অনেকভাবে জনপ্রিয় হতে সাহায্য করেছে। রচনা টলিউডের বহু দুঃস্থ শিল্পীদের সাহায্য করেছেন। গাছ লাগাতে,বেড়াতে যেতে,নিজের ছেলেকে নিয়ে জমিয়ে সংসার করতে এবং জীবনকে ইতিবাচক ভঙ্গিতে এগিয়ে নিয়ে যেতে ব্যক্তি রচনা খুবই পছন্দ করেন। এক কথায় ‘দিদি নং 1’ বলতে সকলে রচনা ব্যানার্জি কেই বোঝেন।

Related Articles

Back to top button