Homeবিনোদনবাবা হতে চলেছেন পরিচালক সৃজিত মুখার্জি! মিথিলার বেবি বাম্পের ছবি সামনে আসতেই...

বাবা হতে চলেছেন পরিচালক সৃজিত মুখার্জি! মিথিলার বেবি বাম্পের ছবি সামনে আসতেই জল্পনা তুঙ্গে

সৃজিত মুখার্জি ও রাফিয়াত রশিদ মিথিলা এই দুটি নামই ওপার বাংলা ও এপার বাংলা দুই দেশেই সমান চর্চিত। আর সৃজিত মুখার্জী তো আমাদের টলিউডের বিখ্যাত একজন পরিচালক। এই দুটি মানুষ ঘর বেঁধেছিলেন একসাথে। মিথিলার এক মেয়ে ছিল। সৃজিত সেই মেয়েকে আনন্দ ভালোবাসা দিয়ে আপন করে নিয়েছিলেন।

সম্প্রতি মিথিলা দ্বিতীয়বারের জন্য অন্তঃসত্ত্বা। এমন একটি জল্পনা চলছে। তবে এই জল্পনার পরিপ্রেক্ষিতে প্রশ্ন উঠছে এই সন্তানের বাবা কে? এ বিষয়ে জানা গিয়েছে মিথিলা বাস্তবে অন্তঃসত্ত্বা নন। তিনি একটি নাটকে অভিনয় করছেন যেখানে তিনি অন্তঃসত্ত্বা রূপে অভিনয় করবেন।

মিথিলা সম্প্রতি বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন। তার মধ্যে একটি নাটকের নাম হল “বিয়িং উইমেন”। এই নাটকের পরিচালক হাসান রেজাউল। শোনা গিয়েছে এই নাটকটিতে মিথিলা অন্তঃসত্ত্বা রূপে অভিনয় করবেন। এই নাটকে মিথিলা হবেন একজন পেশাগত কার্ডিওলজিস্ট। অভিনেত্রীর বিপরীতে অভিনয় করবেন ইরফান সাজ্জাদ।

প্রসঙ্গত উল্লেখ্য মিথিলা উভয় দেশেই সমানভাবে চর্চিতা। এছাড়াও বাংলাদেশের অভিনেত্রী হওয়ার দরুন তিনি যথেষ্ট বিখ্যাত। এই অভিনেত্রী কিন্তু শুধু একজন অভিনেত্রী নন। তিনি যথেষ্ট প্রতিভাসম্পন্ন মডেল, গায়িকা, সঞ্চালক, লেখক এবং সমাজকর্মী। মিথিলা আবার লেখালেখিও করেন। তিনি কিছু শর্ট ফিল্ম লিখেছিলেন যা সর্বজন সমাদৃত।

MOST POPULAR ARTICLES