সর্বশেষ

Solanki-Mithila: ‘মন্টু পাইলট’-এ নায়িকা বদল! শোলাঙ্কির জায়গা নিতে চলেছেন সৃজিত-পত্নী মিথিলা

২০১৯ এর শেষের দিকে মুক্তি পায় সাহসী ওয়েব সিরিজ মন্টু পাইলট। সেইসময়, সৌরভ-শোলাঙ্কির অভিনয় দর্শকদের মুগ্ধ করে। নিষিদ্ধ পল্লীর যৌনকর্মীদের নিয়ে গল্পের শুরু। এবং, অন্ধকার জগত, যৌনকর্মীদের জীবন এবং এক যৌনকর্মীর সঙ্গে এক দালালের প্রেমের সম্পর্ক নিয়ে তৈরি মন্টু পাইলট। হৈচৈ ওটিটি প্ল্যাটফর্মে (HoiChoi OTT Platform) বেশ হিট হয় এই সিরিজ। দর্শকরা অপেক্ষায় থাকে এর পরবর্তী পার্টের জন্য। অবশেষে আসতে চলেছে মন্টু পাইলটের নতুন গল্প।

আরও পড়ুন:   বন্দুক হাতে দাপাদাপি দিল্লির রাস্তায়, সিএএ নিয়ে দু'পক্ষের সংঘর্ষে রণক্ষেত্র রাজধানী

হ্যাঁ, এবারে আসতে চলছে এই সিরিজের নতুন পার্ট (Montu Pilot New Season)। এই গল্পে, সৌরভ নিশ্চিত থাকলেও দেখা যাবে না শোলাঙ্কিকে (Solanki Roy)। কিন্তু, কেন? এই সিরিজে শোলাঙ্কি দুর্দান্ত অভিনয় করেছিলেন, এরপরেও কেন থাকছেন না তিনি?

এই ব্যাপারে শোনা গিয়েছে, অভিনেত্রী নিজেই সরে দাড়িয়েছেন। এছাড়াও, এক নতুন প্রযোজনা সংস্থার হয়ে কাজ করছেন তিনি, ফলে, এই সিরিজের নির্মাতা সংস্থার এক প্রতিদ্বন্দ্বী প্রযোজনা সংস্থার সঙ্গে যাতে দ্বন্দ্ব না তৈরি হয় তাই নিজেই সরে গিয়েছেন। বিশেষ করে তাঁদের আসন্ন এক ছবির নায়িকা হিসেবে থাকছেন শোলাঙ্কি। এছাড়াও, অভিনেত্রী এই মুহূর্তে স্টার জলসার ধারাবাহিকে কাজ শুরু করে দিয়েছেন। গৌরবের সঙ্গে জুটি বাঁধছেন শোলাঙ্কি, তাই সব মিলিয়ে মন্টু পাইলটে থাকছেন না অভিনেত্রী। তাহলে কে অভিনয় করবেন ওই জায়গায়? এর উত্তরও আছে।

আরও পড়ুন:   ফের নোট বন্দি ! পয়লা মার্চ থেকে মিলবে না আর ২ হাজারের নোট

এও শোনা গিয়েছে, শোলাঙ্কির এই চরিত্রের জন্য অফার পেয়েছিলেন দেবলীনা চট্টোপাধ্যায়, কৌশানী সহ আরো অনেকে। কিন্তু, রাজি হন সৃজিত পত্নী মিথিলা (Rafiath Rashid Mithila).বর্তমানে, করোনার তৃতীয় ঢেউয়ে আক্রান্ত পরিচালক মহাশয় সৃজিত মুখোপাধ্যায়। কোয়ারেন্টাইন পর্ব শেষ হলে কাজে ফিরবেন মিথিলা। তখনই শুরু হবে ‘মন্টু পাইলট’-এর নতুন পার্ট।

Related Articles

Back to top button