রাহুলেই তাঁর ‘বাচপান কা পেয়ার’, প্রকাশ্যে স্বীকার করে নিলেন রুকমা! ভাইরাল ভিডিও

33

নেট দুনিয়ার চক্করে বাচপান কা পেয়ার (Bachpan ka pyar) গানটি কতটা জনপ্রিয়তা পেয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না। সহদেব (Sahadeb) নামের এক ছোট্ট কিশোরের গাওয়া এই গানটিকে নেট জগত সাদরে গ্রহণ করেছেন। এই গানের ওপর ভিত্তি করে বলিউডের কিং বাদশা (Badshah) ইতিমধ্যেই জানিয়ে ফেলেছেন গোটা একটি মিউজিক ভিডিও। এই গানটি জনপ্রিয়তা হওয়ার সাথে সাথেই সমস্ত অভিনেতা অভিনেত্রীরা মেতেছেন রিল ভিডিও করার উদ্দেশ্যে।

বাচপান কা পেয়ার এই গানটিতে এবার রিল ভিডিও করে রীতিমতো নেটদুনিয়ায় সাড়া ফেলে দিলেন দেশের মাতি ধারাবাহিকের রাজা এবং মাম্পি জুটি। রাজা এবং মাম্পি জুটির জনপ্রিয়তার দরুন কারোরই অজানা নয় রাজা চরিত্রে অভিনয় করছেন রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Bandopadhyay) এবং চরিত্রে অভিনয় করছেন রুকমা রায় (Rooqma Roy)। দীর্ঘ বেশ কিছুদিন এর মান অভিমানের পালা শেষ করে অবশেষে চার হাত এক হয়েছে রাজা মাম্পি জুটির। কিছুদিন আগেই শুভ পরিণয় সম্পন্ন হয়েছে। শুভ পরিণয় এরপর দেখানো হয়েছে ফুলশয্যার উষ্ণ রসায়ন। এই উষ্ণ রসায়নের দৃশ্য নিয়ে নেট মাধ্যমে রীতিমতো চর্চার আসর বসে গিয়েছিল। অভিনেত্রী রুকমা রায় তাদের ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন,”আমার ‘বচপন কা প্যায়ার’ রাজা” ভিডিওতে দেখা যাচ্ছে রাহুলের হাত চেপে ধরে বসে আছেন রুকমা। আর তাকে হাসিমুখে সঙ্গ দিয়েছেন স্বয়ং রাহুল।

সহদেব ছত্রিশগড়ের সুকমা এলাকার ছিনগড় ব্লকের বাসিন্দা। তাঁর গানের যে ভিডিওটি সম্প্রতি ভাইরাল হয়েছে সেই ভিডিওটি রেকর্ড করা অন্তত দুই বছর আগে। স্কুলে এই গানটি গেয়েছিলেন সহদেব। তার স্কুলের শিক্ষক নিজের ফোনে গানটি রেকর্ড করেছিলেন। তার পরেই তিনি আপলোড করে দিয়েছিলেন সামাজিক মাধ্যমে। এটাই ছিল সহদেবের জীবনের টার্নিং পয়েন্ট। বেশ কিছুদিন আগে কপিল শর্মা এবং ভারতী সিং সহদেবের এই গান গেয়ে ভিডিও আপলোড করেছিলেন। গানটির প্রচারের জন্য সহদেব কে দেখা গিয়েছিল ইন্ডিয়ান আইডলের মঞ্চেও।

আরও পড়ুন:   অঙ্কুশের সঙ্গে সুইমিংপুলে ঐন্দ্রিলা, অভিনেত্রীর বিকিনি লুকে উষ্ণতার পারদ চড়ল সোশ্যাল মিডিয়ায়