সর্বশেষ

খোলামেলা পোশাকে উন্মুক্ত বক্ষ যুগল, বোল্ড লুকে নেট দুনিয়ায় ঝড় তুলেছে সুচিত্রা সেনের নাতনী রাইমা সেন

ভারতীয় চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী হলেন রাইমা সেন (Raima Sen)। তিনি বাংলা সিনেমা জগতে বিশেষ ভাবে সুপরিচিত। অবশ্য তিনি হিন্দি, তেলেগু ও কিছু মালায়ালাম সিনেমাতে অভিনয় করেছেন। তিনি একজন দক্ষ ও সাহসী অভিনেত্রী। তাঁর অভিনয়ে যেমন আমরা পরিপূর্ণতা দেখতে পাই, তেমন সাহসী দৃশ্যগুলোতেও তিনি যথেষ্ট স্বাচ্ছন্দ। এই অভিনেত্রী ১৯৯৯ সালে ‘গডমাদার’ হিন্দি সিনেমার মাধ্যমে সিনেমা জগতে পা রাখেন। তারপর তিনি ফানটুশ, কুছ দিল নে কাহা, পরিণীতা-এর মত অনেক সিনেমায় দেখা গেছে। আর তিনি অনুরনন, নিশিযাপন, শক্তি চোখের বালি, দ্য জাপানিজ ওয়াইফ, ক্ষত এর মত অনেক বাংলা সিনেমা ও করেছেন।

রাইমা সেন (Raima Sen) ১৯৭৯ সালে মুম্বাইয়ের মহারাষ্ট্রে জন্মগ্রহণ করেন। তিনি মুনমুন সেন (Munmun Sen) ও ভারত দেববর্মার (Bharat Dev varma) প্রথম সন্তান। রিয়া সেন (Riya sen) তাঁর বোন রাইমা সেন (Raima Sen) বাংলার বিখ্যাত অভিনেত্রী সুচিত্রা সেনের (Suchitra sen) নাতনি। এই অভিনেত্রীর পিতা ত্রিপুরার রাজ পরিবারের সদস্য। রাইমা সেন (Raima Sen) পদবী হিসেবে মায়ের পদবী ব্যবহার করলেও, কাগজ-কলমে তার বংশনাম দেববর্মা রয়েছে।

এই অভিনেত্রী বাংলা সিনেমা হোক বা কোন হিন্দি সিনেমা সাহসী চরিত্রগুলো অত্যন্ত নিপুণতার সঙ্গে প্রদর্শন করেন। আর তিনি মাঝেমাঝে বোল্ড ফটোশুট করান। সম্প্রতি তিনি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন তাঁর কিছু বোল্ড ফটোশুটের ছবি। এই ফটোশুটের ছবিগুলোর একটি ছবিতে কালো প্যান্ট, সাদা টপ পরে আছেন। আর সঙ্গে পরে রয়েছেন কালো রঙের পেন্সিল হিল জুতো। টপের উপরের সবকটি বোতাম খোলা।

অন্য ছবিতে তিনি কালো রংয়ের বিকিনিতে অত্যন্ত লাস্যময়ী লুক দিচ্ছেন। আরেক ছবিতে এই অভিনেত্রী সম্পূর্ণ পিঠখোলা পোজে, সামনে শুধু একটি কালো রংয়ের কাপড় ধরে রয়েছেন। অন্য একটিতে তিনি কালো রংয়ের কাট-আউট ব্লেজার পরেছেন। যেখানে তাঁকে অত্যন্ত বোল্ড দেখাচ্ছে। এই অভিনেত্রী নিজের বয়সকে সুন্দরভাবে ধরে রেখেছেন। ৪২ বছর বয়সেও নিজের গ্ল্যামারকে অত্যন্ত নিপুণতার সঙ্গে এই ফটো গুলোর মাধ্যমে তুলে ধরছেন।

আরও পড়ুন:   সুচিত্রা সেনের মেয়ে মুনমুন সেনের অন্তর্বাস পরা ছবিগুলো আজও টেক্কা দেবে হট অভিনেত্রীদের

Related Articles

Back to top button