দশমীতে সিঁদুর খেলা নিয়ে চরম ট্রলের শিকার রাইমা, সোহিনী ও তনুশ্রী

39

এবার সিঁদুর নিয়ে খেলার অভিযোগে বিদ্ধ টলি পাড়ার নায়িকারা। পুজো মানে হৈ হুল্লোর ,আর এই হুল্লোড়ে সাধারণ মানুষ তো বটেই সামিল হন তারকারাও। যারা বছরের অন্যান্য সময় টিভির ওপারে থাকেন তারা বাস্তবের মাটিতে নেমে এসে আনন্দে মেতে ওঠেন।

এই বছরে হাজারো সতর্কতা থাকলেও বাঙালির আবেগে ভাটা পড়েনি। তাই টলি জগতের একঝাঁক অভিনেত্রীকে দেখা গেল দশমীর বরণ শেষে সিঁদুর খেলতে। অবিবাহিত হয়ে সিথিতে সিঁদুর পড়ার অপরাধে ট্রোলড হলেন সোহিনী,(sohini sarkar) রাইমারা(Raima sen)

বছরের ৩৬০ টা দিন নিজেদের ব্যস্ত শিডিউল মেনটেন করতে হলেও পুজোর পাঁচটা দিন চুটিয়ে মজা করেন সেলিব্রিটিরা। এ সময় না থাকে ডায়েটের বালাই না স্ট্রিক্ট শরীরচর্চা। বরং পুজোর উদ্বোধন,পেটপুজো আর পুজোর পাঁচদিনের রকমারি সাজে সাজতেই দিন কেটে যায়। এই বছরে পুজোর আনন্দ কিছুটা ম্লান করে দিয়েছে করোনা। তাই সরকারি বিধি নিষেধের মধ্যে আটকা পড়েছে,দেবীর বোধন থেকে বিসর্জন।

অষ্টমীর অঞ্জলী, সন্ধিপূজা সবকিছুতেই কড়া নিষেধাজ্ঞা। সিঁদুর খেলা এবং দেবীর বরণের ক্ষেত্রেও মানতে হবে শারীরিক দূরত্ব। দশমী তিথিতে শাড়ি, গয়না পড়ে বরণডালা নিয়ে মা কে বরণ করলেন অভিনেত্রী জুন মালিয়া(Jun Malia),মুনমুন সেন(Munmun sen),রাইমা সেন(Raima sen), তনুশ্রী চক্রবর্তী,(Tanushree chakrabarty)সোহিনী সরকার(sohini sarkar) এবং ছোটো পর্দার বাহা তথা রণিতা দাস(Ronita Das)।

কেবল মা কে বরণ করাই নয়,একে অপরকে সিঁদুর মাখিয়ে ধুনুচি নাচে /মাতলেন। ঢাকের বোল আর তার সঙ্গে তাল মিলিয়ে অসাধারণ নাচ। সোশ্যাল মিডিয়ায় সেসব সুন্দর মুহূর্ত শেয়ার করলেন অভিনেত্রীরা। সবকিছু ঠিকঠাক ছিল কিন্তু অবিবাহিত অভিনেত্রীদের সিঁথিতে সিঁদুর দেখে বেজায় চটেছেন নেটিজেন।

মুনমুন এবং জুন মালিয়া বিবাহিত হলেও তনুশ্রী,রাইমা,সোহিনীরা এখনও সিঙ্গেল। তবে কি গোপনে বিয়ে সেরেছেন তারা? নানান প্রশ্ন উঠে এসেছে কৌতূহলী নেটিজেনদের মনে। আবার কেউ কেউ তাদের কটাক্ষ করেছেন,হিন্দু নারী হয়ে কিভাবে সিঁদুরের অমর্যাদা করতে পারেন তারা।

এদিন একেবারে ভিন্ন লুকে দেখা গিয়েছিল অভিনেত্রী দের। কারোর পরনে লাল পাড় সাদা শাড়ি তো কেউ পড়েছেন হলুদ লাল। রাঙা সিঁদুরে তারা সকলেই মোহময়ী হয়ে উঠেছিলেন। কিন্তু সব বিপত্তির সৃষ্টি হল সিথীতে সিঁদুর পরাকে কেন্দ্র করে। নেটিজেন দের একাংশের মতে,যারা পর্দায় সিঁদুর পড়েন তাদের পক্ষে সিঁদুরের মূল্য বোঝা অসম্ভব। যদিও এই ব্যাপারে অভিনেত্রীদের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

আরও পড়ুন:   ছেলের সাথে বেশ চুটিয়ে ছুটি উপভোগ করছেন রান্নাঘরের রানী সুদীপা চট্টোপাধ্যায়, ভাইরাল ভিডিও