বিনোদন

ছোট্ট ইউভানকে কোলে তুলে প্রকাশ্য রাস্তায় তুমুল নাচ শুভশ্রীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

গর্ভাবস্থা থেকে খবরের শিরোনামে সব সময় দেখা যায় শুভশ্রী গঙ্গোপাধ্যায় কে। একের পর এক ফটো শুট করে রাজ এবং শুভশ্রী তাদের সম্পূর্ণ জার্নি সকলের সাথে শেয়ার করেছিলেন। এক মাস হতে চলল রাজ এবং শুভশ্রীর কোল আলো করে এসেছে ছোট্ট পুত্রসন্তান। জন্ম নেবার পর থেকে তার বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়াতে ঘোরাফেরা করতে দেখা যায়। কখনো বাবা এবং মায়ের সঙ্গে খুনসুটি করতে,কখনো ভোরবেলা বাবার সঙ্গে কলকাতা সঙ্গে পরিচয় করতে, কখনোবা ঠাকুমার সঙ্গে একান্ত খেলতে, এই সব কটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে ঝড়ের মত।

তবে সম্প্রতি আরও একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যা আবারো তাদের খবরের শিরোনামে নিয়ে এসেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, ছোট পুত্র সন্তানকে কোলে নিয়ে কমপ্লেক্সের ভিতরে ঘুরে ঘুরে বেড়াচ্ছে শুভশ্রী। শুভশ্রীর বর্ণের রয়েছে কালো রঙয়ের ড্রেস। মুখে অবশ্যই কালো মাক্স। চোখে রয়েছে কালো সানগ্লাস।

ভিডিওটি দেখে মনে হচ্ছে যে শুভশ্রী হয়তো তার ছোট্ট ছেলেটিকে ঘরে রেখে এসে ওয়ার্কআউট করছিলেন।তার সাথেই ছোট ছেলের কান্না থামানোর জন্য তাকে কোলে নিয়ে কমপ্লেক্সের গ্রাউন্ডে ঘুরে বেড়াচ্ছেন তিনি। এই ছবিতে মা এবং ছেলের একটি সুন্দর মুহূর্ত ধরা পড়েছে।টলিউডের পেশাদার অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিনের শেষে যে একজন মা, তা আবারো প্রমাণ করে দিয়েছেন এই ছবির মাধ্যমে।

View this post on Instagram

🌼🤍👼🏻👼🏻

A post shared by Subhashree Ganguly Official ✨ (@subhashreespeaks) on

সম্প্রতি শুভশ্রী নিজেকে মেন্টেন করার জন্য আবার ওয়ার্কআউট শুরু করে দিয়েছেন। মাতৃত্ত কালীন সময়ে তিনি কিছুটা আবেদন করেছিলেন। তবে খুব তাড়াতাড়ি তিনি সিনেমা জগতে ফিরতে চলেছেন। তার জন্য তার শরীর সুন্দর করে রাখা খুবই জরুরি। এই ব্যাপারে তাকে মোটিভেট করেছেন পরিচালক এবং ডান্স কোরিওগ্রাফার বাবা যাদব।খুব তাড়াতাড়ি মুক্তি পেতে চলেছে শুভশ্রী এবং পরমব্রত অভিনীত ফিল্ম হাবজি গাবজি। এই সিনেমাটি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী। মোবাইল গেমের প্রতি আসক্ত নিয়ে তৈরি হয়েছে এই সিনেমার গল্প। রাজ এবং শুভশ্রী দুজনেই তাদের আসন্ন ছবি নিয়ে খুবই উত্তেজিত।

প্রসঙ্গত উল্লেখ্য, রাজের ছেলের জন্মের কিছুদিন আগেই মৃত্যু হয়েছিল রাজার বাবার। এই সময় তার পাশে দাঁড়িয়েছেন বহু অভিনেতা অভিনেত্রীরা। উল্লেখযোগ্য ভাবে রিমি চক্রবর্তী রাজ এবং শুভশ্রীর পাশে বন্ধুত্বের হাত বাড়িয়ে দিয়েছিলেন। এমনকি ছোট্ট শিশুর জন্মের পর তার জন্য অনেক ভালোবাসা এবং উপহার পাঠিয়েছিলেন।

Related Articles

Back to top button