এক বছর হওয়ার আগেই হাঁটতে শিখে গেল রাজপুত্তুর ইউভান, মিষ্টি ভিডিওতে মজেছেন নেটিজেনরা

24

রাজশ্রী পুত্র ইউভান এবার হাটি হাটি পা পা এর দিকে মন দিয়েছে। তার জন্মের এখনো এক বছর হয়নি। এরইমধ্যে ছোট্ট খুদের চেষ্টা হাঁটার। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার করতেই নেট মাধ্যমে শোরগোল পড়ে যায়। এই ভিডিওর মজেছেন নেট নাগরিকরা।

জন্মের পর থেকেই বাবা রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) এবং মা শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly) কখনোই চাননি যে তাদের ছেলে ক্যামেরার আড়ালে থাকুক। তাই সব সময়ই সব মুহূর্ত তারা ভাগ করে নিয়েছেন সামাজিক মাধ্যমের দেওয়ালের। শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তীর কথায় ছেলেকে বড় হয়ে তো সংবাদ এর লাইম লাইটের সামনে আসতেই হবে তাই তারা এমন সিদ্ধান্ত নিয়েছেন। ছোট থেকে বড় হওয়া, প্রথম বসতে শেখা, প্রথম বাবা বলে ডাকা, কখনো দাঁড়ানোর চেষ্টা করা কিংবা হামাগুড়ি দেওয়ার ভিডিও কোনটাই বাদ যায়নি সামাজিক মাধ্যমের দেওয়াল থেকে।

শুভশ্রীর বেবি বয়ের হাঁটার ভিডিও শেয়ার করেছেন নিজের সামাজিক মাধ্যমে। সেই ভিডিও শেয়ার করা হয়েছে শুভশ্রী গাঙ্গুলীর ফ্যান পেজ এর তরফ থেকেও। ভিডিওটা দেখা যাচ্ছে ক্রিম কালারের একটি টি-শার্ট পড়ে রয়েছে খুদে রাজ, কোমরের রয়েছে ধূসর রঙের একটি প্যান্ট। মাথায় একটি মিষ্টি ঝুটি বাধা। নিজের খেলার জায়গাতেই চেষ্টা করছে হাঁটার।

২০১৮ সালের ১১ ই মে রাজ চক্রবর্তীর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। তারপর বিয়ের দু বছর ঘুরতে না ঘুরতে ২০২০ সালের ১২ ই সেপ্টেম্বর জন্ম হয় খুদে রাজের। বিয়ের এত বছর পরেও একে অপরকে চোখের হারান এই দুই জুটি। সব সময় তাদেরকে দেখা যায় একসঙ্গে একই সাথে।

আরও পড়ুন:   মন থেকে ভালোবেসেছিলেন উত্তম কুমারকে, তাই অন্য কাউকে বিয়ে করেননি ‘সাবিত্রী চ্যাটার্জি’