বিনোদন

ইনস্টাগ্রামে নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করলেন রাজা ও মধুবনী

মধুবনী ও রাজা দুজনেই খুবই নাম করা অভিনেত্রী ও অভিনেতা। তারা দুজনেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন গতবছর। তারা নিজেরাই ইনস্টাগ্রামে পোস্ট করেন তাদের কিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবি। ছবিটিতে দেখা যাচ্ছে রাজা পেছন দিক থেকে মধুমিতাকে জড়িয়ে ধরে চোখ বন্ধ করে আছে। আর মধুবনী সম্পূর্ণ উপলব্ধি করছে এই মুহূর্তটি তা বধুবনীর মৃদু হাঁসি দেখলেই বোঝা যাচ্ছে। ক্যাপশন দিতে গিয়ে রবীন্দ্র সংগীতের একটি লাইনকে তুলে ধরেছে রাজা। ক্যাপশনটি হলো, ‘ভালোবেসে সখী নিভৃতে যতনে আমার নামটি লিখো তোমার মনের মন্দিরে’। এই অপূর্ব লাইনটির পাশে হৃদয়ের ইমোজি দিয়েছেন অভিনেতা।

মধুবনীকে ট্রোল করা হয়েছে এই ছবিটিতে তাঁর নাকছাবির জন্য, যদিও ছবিটির বেশ প্রশংসা করেছেন রাজার মহিলা ভক্তরা। ভাইরাল ছবিটিতে মধুবনীকে দেখা যাচ্ছে একটি মারাঠি নাকছাবি ও ‘নো মেকআপ লুকে’। অভিনেত্রী শুভাকাঙ্খীরা জানিয়েছেন যে সেই নাকছাবিটি অভিনেত্রীর সৌন্দর্য বৃদ্ধির বদলে সৌন্দর্যের হ্রাস ঘটিয়েছে।

স্টার জলসার বাংলা সিরিয়ালের সেটে এই দম্পতির প্রথম আলাপ হয়েছিল। এরপর এদের বন্ধুত্ব এতোটাই ঘনিষ্ঠ হয়ে পড়ে যে তারা বিবাহ বন্ধনে লিপ্ত হয়। বর্তমানে করোনা পরিস্থিতিতে মধুবনীকে টিভির পর্দায় খুবই কম দেখা যায়, তুলনামূলক ভাবে রাজার হাতের কাজ রয়েছে। যেহেতু মধুবনীর হাতে কাজ নেই তাই তিনি একটি বিউটি পার্লার খুলেছেন। নেটিজেনরা মনে করছেন মধুবনী তার ক্যারিয়ার নিয়ে অন্য কিছু পরিকল্পনা করে রেখেছেন।

View this post on Instagram

#Goodnight ….🥰❤ #life #love #gratitude

A post shared by Raja Goswami (@raja.goswami007) on

Related Articles

Back to top button