জন্মদিনে বরকে ছাড়া কেক কাটবেন না মধুবনী, এদিকে স্বামী রাজা দিল নতুন টুইস্ট!

18

বর নেই, তার অনুপস্থিতে কি জন্মদিন সেলিব্রেট করতে মন চায়? চায় না। তেমনই জন্মদিনে মধুবনী কিছুতেই তার সামনে খোলা চকলেট কেক কাটবেন না। এদিকে যে ভিডিও নিচ্ছে সে ক্যামেরা হাতে দাড়িয়ে।বারবার অনুরোধ কেক কাটার, কিন্তু, মধুবনীর বায়না বর রাজা গোস্বামী না এলে কেক কাটা হবে না।

এদিকে রাজা দুষ্টুমি করে টেবিল চেয়ারের ফাঁক দিয়ে উঠে মধুবনীর পিছনে গিয়ে দাঁড়িয়ে নিঃশব্দে মজা করতে থাকে। কিন্তু, মধুবনী না বুঝে অভিমান দেখায়, জন্মদিনের দিনও লেট!

ব্যাস হটাৎ করে রাজা মুখের সামনে দাড়িয়ে যায়, এদিকে অভিনেত্রীর রাগ গলে জল। তার ধারণা সে বাথরুমে লুকিয়ে ছিল। ব্যাস, এবার কেক কাটিং শুরু। কিন্তু , তার আগেই এলো নতুন টুইস্ট। ভাবছেন কি?

রাজা আর মধুবনী পুরোটাই অভিনয় করেছেন ক্যামেরার সামনে। অর্থাৎ কেক অর্ধেক আগেই কাটা শেষ। মধুবনী জানতেন রাজা পিছনেই রয়েছে। তাও দর্শকদের মজা দেওয়ার জন্য নাটক। এই নাটক যদি না রাজা প্রকাশ করতেন দর্শকদের বোঝার উপায় ছিল না যে ব্যাপারটা পুরোটাই প্র্যাঙ্ক।

জন্মদিন সত্যি। সেই ভালোবাসা ডট কম থেকে রাজা-মধুবনীর সম্পর্কের ও বন্ধুত্বের সূত্রপাত। এখন তাদের ঘরে একটি পুত্র সন্তান এসে গিয়েছে। একেবারে ভরা সংসার দুজনের। রাজাকে মেগা ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেলেও মধুবনী ঘোর সংসারী হয়ে গিয়েছেন। ছেলেকে নিয়েই তার সংসার ও সময় কাটে। এছাড়াও গতবছর একটি বিউটি পার্লারের উদ্বোধন করেন তিনি ও রাজা। সামনেই পুজো। দেখতে দেখতে এক বছর হয়েও যাবে। আপাতত পার্লার ও ছেলেকে নিয়ে দিব্যি রয়েছেন অভিনেত্রী মধুবনী গোস্বামী।

আরও পড়ুন:   আবারও কনের সাজে অভিনেত্রী, ফের বিয়ে করতে চলেছেন শ্রাবন্তী! মুহূর্তে ভাইরাল ভিডিও