দাম্পত্য কলহ রাজা-মাম্পির মাঝে! জনপ্রিয় জুটির ঝগড়ার ভিডিও ভাইরাল স্যোশাল মিডিয়ায়

275

স্টার জলসার পর্দায় জনপ্রিয় একটি সিরিয়াল হল দেশের মাটি। সিরিয়ালে কিয়ান-নোয়া (Kiyan-Noya) ছাড়াও যে জুটি দর্শকদের মন জয় করেছে তাঁরা হলেন রাজা-মাম্পি (Raja-Mampi)। সিরিয়ালে তাঁদের কেমিস্ট্রি বেশ মন জয় করেছে দর্শকদের। এমনকি দর্শকরা এও মনে করেন যে, সিরিয়ালের বাইরে গিয়েও তাঁদের মধ্যে একটা সম্পর্ক আছে। কিন্তু বরাবর সে সম্পর্কের কথা অস্বীকার করেছে পর্দার মাম্পি (Mampi)।

সিরিয়ালের প্রেক্ষাপট অনুযায়ী অনেক কষ্টে এক হয়েছে রাজা-মাম্পি (Raja-Mampi)। কৃপার ষড়যন্ত্রকে ভণ্ডুল করে দিয়ে জয় হয়েছে ভালোবাসার। তবে, সম্প্রতি ‘দেশের মাটি এলবাম’ নামের একটি ইন্সট্রাগ্রাম (Instagram) পেজ থেকে সিরিয়ালের একটি ভিডিও ক্লিপ ভাইরাল (Viral) হয়েছে নেটমাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে যে, রাজা ও মাম্পির মধ্যে তুমুল অশান্তি লেগেছে।

আরও পড়ুন:   ছোট্ট মেয়ের হাসিতেই আনন্দ খুঁজে পেলেন অঙ্কিতা, দেখুন আরুণ্যার মিষ্টি মুহূর্তের ছবি

কোনো একটি বিষয় নিয়ে মাম্পি (Mampi) বেশ রেগে গিয়েছে রাজার উপর। মাম্পি রাজাকে (Raja-Mampi) বলছে আমি তোমার সঙ্গে যাবো না। আর তারপরই রাজা অবাক হয়েই মাম্পিকে বলে আমি বুঝতে পারছি না এই কথাটা কোথা থেকে এল। আমার ভুলটা কি। তারপরই মাম্পি আরও রেগে গিয়ে বলে যে, তুমি একটা কাজ করো। তুমি যে অনাথ সেটা বুকে স্ট্যাম্প মেরে রেখে দাও। তাহলে তোমার পেশেন্টরা বুঝতে পারবে। তুমি তো ভদ্র লোকের মতো থাকতেই পারো না। এরপর রাজা (Raja) বলে কি বললে। তখন মাম্পি আবারও একই কথাই বলে।

আর তারপর রাজাও (Raja) রেগে যায়। আর বলে আমি এই বিষয় নিয়ে কোনো কথা বলতে চাই না। তুমি যদি সত্যিই আমার সঙ্গে যেতে চাও তাহলে চলো। এরপর মাম্পি (Mampi) বলে আমি তোমার সঙ্গে কোথাও যাবো না। তুমি যে আমাকে পৌঁছে দিয়ে আসো তো তুমিতো আমার সঙ্গে একটা কথাও বলো না। আমার মনে হয় তোমার আমার সঙ্গে যেতেই ভালো লাগে না। আর তখন রাজা আরও রেগে বলে তা কেন হবে। আমার তাড়া থাকে মাম্পি। সম্প্রতি সিরিয়ালের (Serial) এই ভিডিও (Video) ক্লিপই প্রকাশ্যে এসেছে।