Homeবিনোদনফুলশয্যার রাতে রোমান্টিক মুডে রাজা-মাম্পি! মাম্পিকে আদরে ভরিয়ে দিলেন রাজা, দেখুন ভিডিও

ফুলশয্যার রাতে রোমান্টিক মুডে রাজা-মাম্পি! মাম্পিকে আদরে ভরিয়ে দিলেন রাজা, দেখুন ভিডিও

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’ তে এখন টানটান পর্ব চলছে। দেশের মাটি ধারাবাহিকের জনপ্রিয় জুটি রাজা এবং মাম্পি বহু বাঁধাবিঘ্ন পার হয়ে তারা একই সূত্রে বাঁধা পড়েছে। এখন চলছে রাজা মাম্পির ফুলশয্যার পর্ব।

প্রতিটি ধারাবাহিকের মধ্যে চলে টিআরপির লড়াই। আর এই টিআরপির লড়াইয়ে পাল্লা দেওয়ার জন্য প্রতিটি ধারাবাহিকের বিশেষ কয়েকটি পর্ব এমনভাবে তৈরি করা হয় যাতে দর্শকদের মন মুগ্ধ হয়ে যায় ওই ধারাবাহিকের পর্বগুলি দেখে। বহু বাধাবিঘ্ন অতিক্রম করে রাজা মাম্পি বিবাহ হয়েছে। বিবাহের পর্ব টা বেশ কয়েক দিন ধরেই চলছিল। রিসেপশনের পর্ব শেষ হয় এখন চলছে ফুলশয্যার পর্ব।

রাম্পি জুটি ছোটপর্দায় এখন হিট। বহু অশান্তি সমস্যা পার হয়ে তারা একে অপরের হয়েছে। মিথ্যা অভিযোগ ঘাড়ে নিয়ে আত্মহত্যার চেষ্টা করে রাজা। তারপরে সিরিয়ালের নতুন মোড় শুরু হয়। রাজা মাম্পির বিয়ের পর্বের পর রিসেপশনের পর্ব দেখেছে দর্শকরা। এখন চলছে ফুলশয্যার পর্বের জন্য আয়োজন।

ফুলশয্যার খাট সেজে উঠেছে রজনীগন্ধা, গাঁদা, গোলাপ ফুলে। মাম্পির খোপায় জুঁই ফুলের মালা, শাড়ি, গয়না, সিঁথিতে ভর্তি সিঁদুর অন্যদিকে রাজার পরনে ধুতি পাঞ্জাবি। ফুলশয্যার শুরুটা হয় দুজনের আংটি বদলের মাধ্যমে। একে অপরের মান অভিমান অনেক কিছু শেয়ার করে নেয়। তাদের মুখে চোখে ফুটে উঠেছে স্বস্তির চিহ্ন।

অপরদিকে রাজা মাম্পির বিয়েতে মাম্পির বাবা-মা যতই বলুন যে এই বিয়েতে তাদের কোনো আপত্তি নেই। কিন্তু মাম্পির বাবা-মা বলেই দিয়েছেন জামাই হিসেবে তারা কোনদিনও রাজাকে মেনে নিতে পারবেন না। অপরদিকে রাজার প্রতি ক্রমে ভালোবাসা বাড়ছে নীলপাখির। এই সবকিছু হয়তো জানান দিচ্ছে খুব শীঘ্রই এই ধারাবাহিকে আসতে চলেছে নতুন মোড়।

MOST POPULAR ARTICLES