লকডাউনে দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ালো ‘রাজদীপ হেল্প টু নাইট’

দিনহাটা: লক ডাউনে সমাজের দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ালো ‘রাজদীপ হেল্প টু নাইট’ নামে দিনহাটার একটি স্বেচ্ছাসেবী সংগঠন। রোববার দিনহাটার বিভিন্ন অঞ্চল এলাকায় অসহায় মানুষদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয় তারা।

করোনা সতর্কে সারা দেশব্যাপী চলছে লকডাউন। ফলে স্তব্ধ হয়ে গিয়েছে মানুষদের কর্মজীবন। এই পরিস্থিতিতে দিন করে দিন খাওয়া মানুষরা অধিক সমস্যায় পড়েছে। লকডাউনে গৃহবন্দী ওই দিন করে দিন খাওয়া মানুষদের সাহায্যে এগিয়ে এলেন ‘রাজদীপ হেল্প টু নাইট’। পাশাপাশি তারা বিভিন্ন ব্যবসায়ীর দোকান বন্ধ থাকায় তাদেরকেও খাদ্য সামগ্রী তুলে দেন। দেশের এই করুণ পরিস্থিতিতে দুস্থদের সাহায্যের হাত বাড়ানো ছাড়াও তারা অন্য সময়ে বিভিন্ন সমাজসেবামূলক কাজ করেন বলে জানা যায়।

[আরও পড়ুনঃ করোনা উপসর্গ নিয়ে উত্তরবঙ্গে আরও একজনের মৃত্যু]

‘রাজদীপ হেল্প টু নাইট’ স্বেচ্ছাসেবী সংগঠনটিকে রাজদীপ ভৌমিক, বাবাই দাস এবং দীপক সরকার এই তিনজনেই চালান। এদিন রাজদীপ ভৌমিক জানান এই সময় দেশে ‘লকডাউন’ চালায় দিন করে দিন খাওয়া মানুষেরা অনাহারে দিন কাটাচ্ছে। এই পরিস্থিতিতে তাদের কথা ভেবেই আমাদের ‘রাজদীপ হেল্প টু নাইট’ এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী তুলে দিচ্ছি দিনহাটার বিভিন্ন অঞ্চলের মানুষদের। এবং ভবিষ্যতেও দুঃস্থ মানুষদের সাহায্যের জন্য এগিয়ে আসবো আমরা।’