বিনোদন

একরত্তি ইউভানের জন্য উপহার পাঠালেন রাজের প্রাক্তন প্রেমিকা মিমি, ধন্যবাদ জানালেন শুভশ্রী

একসময় টলিপাড়ায় কান দিলে শুনতে পাওয়া যেত এই যুগলের প্রেমের কাহিনী। কিন্তু অচিরেই সেই সম্পর্ক ভেঙে যায়। নিজেদের মনোমালিন্যে র জন্য একে অপরের রাস্তা আলাদা হয়ে যায়। এখন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী ক্যারিয়ার এবং রাজনীতি নিয়ে খুবই ব্যস্ত, অন্যদিকে রাজ শুভশ্রী গঙ্গোপাধ্যায় কে বিয়ে করে ঘোরতর সংসারী।

শুভশ্রী এবং রাজের জীবনে সম্প্রতি এসেছে একজন নতুন অতিথি। তারা দুজনেই এখন ব্যস্ত তাদের সন্তানকে নিয়ে। টলিপাড়ার সমস্ত বন্ধুবান্ধব ইতিমধ্যেই জানিয়েছে শুভেচ্ছা।কিন্তু সবার উপরে অতীতের সমস্ত রাগ এবং অভিমান ভুলে গিয়ে মিমি চক্রবর্তীর শুভেচ্ছা তাদের মধ্যে আবার একটি নতুন সম্পর্ক তৈরি করল। সম্প্রতি নতুন অতিথির জন্য শুভেচ্ছা পাঠিয়েছিলেন মিমি চক্রবর্তী। তিনি শুভশ্রী গঙ্গোপাধ্যায় কে বলেছেন, ‘দেখলি কি বলেছিলাম মিলে গেল তো’। সম্ভবত একে অপরের সঙ্গে কোন পুরনো কথা টেনে মিমি চক্রবর্তী এই কথা বলেছেন।

শুভেচ্ছার পাশাপাশি নতুন অতিথির জন্য কিছু উপহার পাঠিয়েছেন মিমি চক্রবর্তী ।মিমি পাঠানো উপহারের ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল শেয়ার করে বন্ধুকে ধন্যবাদ জানিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। শুভশ্রীর পোস্ট করা সেই ছবিতে দেখা যাচ্ছে যে, ছেলেদের রঙ হিসেবে পরিচিত নীল রঙের একটি টাওয়েল, বেবি পাউডার, হরেক রকম খেলনা, টেরি বিয়ার ইত্যাদি। ছবির ক্যাপশনে শুভশ্রী গঙ্গোপাধ্যায় লিখেছেন যে,“ যুবান তোমাকে থ্যাংক ইউ বলছে। সবকটা গিফট খুব পছন্দ হয়েছে। থ্যাংক ইউ সো মাচ মিমি”।

নিজের ইনস্টাগ্রাম স্টোরি’তে এই ছবি শেয়ার করার পর তিনি ট্যাগ করে দিয়েছেন মিমি চক্রবর্তীকে। প্রশ্নের জবাবে শুভশ্রীকে ট্যাগ করে মিমি একটি হাটের ইমোজি যোগ করে ইউভানের নাম লিখেছে।
এর আগেও রাজ চক্রবর্তীর পিতৃবিয়োগের খবর পেয়ে মিমি চক্রবর্তী রাজ এবং তার সমগ্র পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তাদের পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করার জন্য শক্তি দিয়েছিলেন।

Related Articles

Back to top button