Raj Kundra: মিলল না জামিন! শেষ পর্যন্ত জেলে যেতে হল রাজ কুন্দ্রাকে, দেখুন ছবি

News Desk

July 21, 2021 | 12:21 AM
blog image

পর্ন ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত থাকার কারণে গত সোমবার মুম্বাই পুলিশ গ্রেফতার করলেন অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী শিল্পপতি রাজ কুন্দ্রাকে। নীল ছবি বানিয়ে সেগুলো ওয়েবসাইটে প্রকাশ করা হয় এই অভিযোগ আনা হয়। পুলিশসূত্র থেকে জানা গিয়েছে, এই ব্যাবসার অন্যতম মূল পান্ডা হলেন রাজ কুন্দ্রা। সব রকম তথ্য প্রমাণ সংগ্রহ করার পরই পুলিশ শিল্পার স্বামীকে গ্রেপ্তার করেছেন। বেশ অনেক দিন ধরে এই ঘটনার তদন্ত চলছিল। মুম্বাইয়ের পুলিশ কমিশনার জানিয়েছেন, ২০২১ এর ফেব্রুয়ারি মাসে নীল ছবি তৈরি করে সেগুলো বিশেষ ওয়েবসাইটে প্রকাশ করার একটি কেস মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ এর মাধ্যমে রেজিস্টার্ড হয়।

আরও পড়ুন :   শরীরের সঙ্গে চলছে কঠিন লড়াই, তবু প্রেমিকের সাফল্য উদযাপন করলেন লড়াকু অভিনেত্রী ঐন্দ্রিলা

তারপর থেকেই এই কেসের তদন্ত শুরু জয়। তখন থেকেই এই ইন্ডাস্ট্রি সঙ্গে যুক্ত মানুষদের খোঁজ চালাচ্ছে মুম্বাই পুলিশ, অবশেষে সব তথ্য প্রমাণ এসেছে রাজ কুন্দ্রার বিরুদ্ধে। তাই তাঁকে গ্রেফতার করা হয়েছে। মুম্বাই পুলিশ জানিয়েছেন কুন্দ্রা যে এই কাজে জড়িত সেই ব্যাপারে যথেষ্ট প্রমাণ আছে তাঁদের কাছে। যদিও রাজ কুন্দ্রা নিজের হয়ে বলেছেন, তিনি এই ঘটনার সঙ্গে কোনোভাবে জড়িত নন। মুম্বাই পুলিশের সব দাবি অস্বীকার করে অ্যান্টিসিপেটারি বেল চেয়েছেন।

আরও পড়ুন :   প্রকৃত ভালোবাসা, উত্তম কুমারের জন্য আজও অবিবাহিত অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়

মঙ্গলবার সকালে মেডিক্যাল চেক-আপ করা হয় শিল্পা শেট্টির স্বামীর। মঙ্গলবার এই কান্ডের সাথে যুক্ত তাঁর সহকারী রায়ান থর্পকেও গ্রেফতার করেন মুম্বাই পুলিস। এরপর মঙ্গলবারই মুম্বইয়ের এসপ্ল্যানেড আদালতে তোলা হয় রাজ কুন্দ্রা এবং তাঁর সহকারী রায়ানকে। দুই বন্ধু জামিনের আর্জি জানালে তা খারিজ করে দেয় মুম্বাই আদালত। জানা গিয়েছে আগামী ২৩শে জুলাই চারদিন পর্যন্ত পুলিশ হেফাজতে থাকার নির্দেশ দেওয়া হয়েছে রাজ ও রায়ানকে।

মুম্বাই পুলিশের কাছে রাজ কুন্দ্রার হোয়াটসঅ্যাপ চ্যাটের প্রমাণ ও রয়েছে। এও পর্ন ছবি থেকে উপার্জিত অর্থ নিয়েও আলোচনা ছিল ওই হোয়াটসঅ্যাপ চ্যাটে। রাজের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি আইনের একাধিক মামলা দায়ের হয়েছে। প্রতারণার মামলা অনুযায়ী ৪২০, অশ্লীল ছবি ও বিজ্ঞাপন তৈরি এবং তা ছড়িয়ে দেওয়ার মামলা ২৯২ এবং ২৯৩ রুজু করা হয়েছে।

আরও পড়ুন :   আমি অলক্ষী’, পুটু পিসিকে জড়িয়ে কেঁদে ভাসাল গুনগুন, তুমুল ভাইরাল ভিডিও

শিল্পা এই সময় সুপার ড্যান্সারের বিচারক হিসেবে কাজ করছেন। এই সময় তিন জুহুর বাংলোতে ছিলেন। রাজের আচমকা গ্রেফতারিতে তিনি বেশ চিন্তিত। মঙ্গলবার তিনি রিয়ালিটি শোয়ের শ্যুটিং এ আসেননি। সবার থেকে, সমস্ত কাজ থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন তিনি। স্বামীর জামিন মঞ্জুর না হওয়ায় চিন্তায় শিল্পা বেশ চিন্তায় আছেন।


আরও পড়ুন

‘সীতা’র ভূমিকায় অভিনয়ের প্রস্তাব অভিনেত্রীকে! লম্বা চওড়া দর হাঁকলেন করিনা

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে দেবশ্রী, নিজের হাতে দিদিকে সাজিয়ে তুললেন শুভশ্রী, ভাইরাল ভিডিও

করিনা-শাহিদের সম্পর্ক ভাঙার পিছনে একজনের হাত গুরুত্বপূর্ণ, তিনিই দ্বায়ী সবকিছুর জন্য

ব্ল্যাক হট স্লিভলেস পোশাকে লাস্যময়ী লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী পূজা, রইল ছবি

সালমান খানের পর অমিতাভ বচ্চনের শো ‘কৌন বানেগা কৌড়পতি’ বয়কটের হুমকি সুশান্ত ভক্তদের

প্যান্ট না পরেই প্রকাশ্যে বিমানবন্দরে জনপ্রিয় অভিনেত্রী অনন্যা পান্ডে, মূহুর্তে ভাইরাল ভিডিও

আলতা রাঙা পায়ে শ্বশুরবাড়িতে প্রবেশ থেকে ফুলসজ্জার রাত, সমস্ত ছবি শেয়ার করলেন ত্বরিতা