বিগ বস না যৌনতার আঁতুরঘর, রাকেশ-শমিতার ঘনিষ্ঠতা দেখে উত্তেজনায় ফেটে পড়লেন নেটিজেনরা

149

বেশ কিছুদিন আগে শুরু হয়েছে বিগ বস ওটিটি’ (Bigg Boss OT T)। এবারের বিগ বসের ঘরে প্রতিযোগী হিসেবে এসেছেন শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টি (Shamita Shetty)। ইতিমধ্যে তার সাথে অন্য প্রতিযোগী অভিনেতা রাকেশ বাপাটের (Rakesh Bapat) দারুন কেমিস্ট্রি তৈরি হয়েছে। কিছুদিনের মধ্যেই একে ওপরের বেশ কাছাকাছি চলে এসেছে তারা। দর্শকরা মনে করছেন বিগ বস’-এর ঘরে একে অপরের প্রেমে পড়েছে শামিতা এবং রাকেশ। আর সেই গুঞ্জনকেই সত্যি করে দিচ্ছে শামিতা এবং রাকেশের হাবভাব। সম্প্রতি প্রকাশ পেয়েছে বিগ বসের নতুন প্রোমো। আর সেখানে দেখা যাচ্ছে রাকেশকে চুমু খাওয়ার কথা বলছেন শমিতা।

আরও পড়ুন:   বলিউডে গিয়েও ভোলেননি নিজেদের সংস্কার, ছেলেকে বাংলা ছড়া শোনাচ্ছেন অভিনেত্রী পূজা

ভিডিওটিতে দেখা যাচ্ছে, শমিতা খেতে বসেছেন। আর মাইক্রোওভেনে খাবার গরম করছেন রাকেশ। তখনই রাকেশকে উদ্দেশ্য করে শমিতা বলেন, ‘বেশি গরম করো না তাহলে খাবার শক্ত হয়ে যাবে।’ শমিতার কথায় সম্মতি জানান রাকেশ। এরপর তিনি করেন, ‘আর কিছু?’যার উত্তরে রাকেশের দিকে বেশ কিছুক্ষণ তাকিয়ে থাকে শমিতা, তারপর তিনি বলে উঠলেন, ‘তোমার সমস্যা হচ্ছে? আমি তাহলে করব না।’ যার উত্তরের ‘তুম বিন ‘ সিনেমা খ্যাত অভিনেতা জানান, ‘তাঁর কোনও সমস্যা নেই। সে জানতে চাইছে আর কোনও কাজ আছে কি না।

আরও পড়ুন:   রুদ্রিক-তিথির ফুলশয্যার রাতে হুলুস্থূল কান্ড, রইল ভিডিও

যা শুনে শিল্পার বোন মুচকি হেসে রাকেশকে বলেন, ‘এদিকে এসে আমাকে এখুনি একটা চুমু খাও ‘। নায়িকা সেই আদেশ তৎক্ষণাৎ পালন করেন রাকেশ। শমিতা এবং রাকেশের এই মুহূর্ত দেখে সেসময় রান্নাঘরে উপস্থিত থাকা গায়িকা নেহা ভাসিন বলে উঠেন, ‘কী মিষ্টি’!

এছাড়াও কিছুদিন আগেই দেখা গিয়েছে দিব্যা আগারওয়ালকে কাঁদতে দেখে তার পাশে বসে শান্তনা দিচ্ছিলেন রাকেশ, যা দেখে রীতিমতন পজেসিভ হয়ে পড়েছিলেন শিল্পার বোন শমিতা। রাকেশের ওপর রীতিমতন রেগে গিয়েছিলেন তিনি। রাকেশ তাকে বোঝাতে এলে তিনি বলে উঠলেন, ‘আমায় এত বলার কী আছে? আমি কি তোমার প্রেমিকা?’এমনকি একটি এপিসোডে, রাতে শমিতার পাশে শোওয়ার ইচ্ছেপ্রকাশও করতে দেখা গিয়েছে রাকেশকে। সবকিছু মিলিয়ে বিগ বসের ঘরে যে এক নতুন প্রেমের সমীকরণ তৈরি হচ্ছে তা দর্শকদের বুঝতে বাকি নেই ।