বিনোদনভাইরাল

করন জোহরের পার্টিতে ড্রাগের রমরমা? ফেঁসে গেলো বলিউড তারকারা, প্রকাশ্যে এল ভিডিও

বলিউড হার্টথ্রব সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই স্বজনপোষণের অভিযোগ উঠেছিল পরিচালক-প্রযোজক করণ জোহরের বিরুদ্ধে। এমনকি বয়কট করন জোহর এই শ্লোগানে মেতেছিল সুশান্ত অনুরাগীরা। এইসবের মাঝেই সুশান্ত মৃত্যু তদন্তে মাদকচক্রের হদিস পায় তদন্তকারীরা। যা নিয়ে বর্তমানে উত্তাল বি টাউন। আর এবার এনসিবির কাছে অভিযোগ দায়ের করণ জোহরের বিরুদ্ধে।

ইতিমধ্যেই সুশান্ত মৃত্যু কাণ্ডে মাদকচক্রের হদিশ মেলায় গ্রেফতার করা হয়েছে সুশান্ত বান্ধবী রিয়া চক্রবর্তীকে। এনসিবির জেরার মুখে রিয়া বলিউডের বেশ কিছু সেলেবের নাম নিয়েছে যারা মাদক চক্রের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। তারা কারা এই ভাবতে যখন ব্যস্ত সাধারণ মানুষ তখনই সামনে এলো আরেক তথ্য। করণ জোহরের বিরুদ্ধে এনসিবির কাছে এবার অভিযোগ দায়ের করলেন দিল্লির প্রাক্তন বিধায়ক মনজিন্দর সিং শিরসা।

মনজিন্দর সিং শিরসা করণ জোহারের বিরুদ্ধে বাড়িতে উত্তাল ড্রাগ পার্টি আয়োজনের অভিযোগে এনেছেন। মনজিন্দর সিং শিরসা টুইট করে লেখেন, ‘আমি দিল্লিতে বিএসেফ কোয়ার্টারে গিয়ে এনসিবি চিফ রাকেশ আস্থানার সঙ্গে দেখা করেছি, আবেদন করেছি করণ জোহরের বাড়িতে ড্রাগ পার্টি আয়োজনের বিষয়টি তদন্ত করে দেখা হোক’। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া বিবৃতিতে মনজিন্দর সিং শিরসা অভিযোগ করেন,করণ জোহরের হাউজ পার্টির এক ভিডিও গতবছর ১ আগস্টের সেটির ভিত্তিতে মুম্বই পুলিশের কাছে অভিযোগ দায়ের করি। তবে, সেই তদন্ত শুরু করে উঠতেই পারেনি পুলিশ। সেই সময়েই মুম্বই পুলিশ তৎপর হলে, সুশান্ত হয়তো আজ আমাদের সঙ্গে থাকতেন’। তিনি আরও করেন, একাধিকবার সোশ্যাল মিডিয়াতেও লেখালিখি করেন, কিন্তু কিছুই করেনি মুম্বই পুলিশ।

প্রসঙ্গত, ঘটনার সূত্রপাত গতবছর ৩০ জুলাই। এক ভিডিও পোস্ট করেছিলেন করান জোহর সোশ্যাল মিডিয়ায় সেখানে দেখা যায় পরিচালকের বাড়িতে চলছে পার্টি। দীপিকা পাডুকোন,রণবীর কাপুর থেকে ভিকি কৌশল ,শাহিদ কাপুর অর্জুন কাপুর সহ তাবড় তাবড় সেলেবদের লক্ষ্য করা গিয়েছে। কিন্তু এইসবের মাঝেই দিল্লির প্রাক্তন বিধায়ক মনজিন্দর সিং শিরসা অভিযোগ করেন,ওই পার্টিতে নাকি চলে দেদার মাদক সেবন। যদিও সেই অভিযোগ তুড়ি মেরে উড়িয়ে দেয় করণ জোহর। তখন বিষয়টি ধামাচাপা পড়ে গেলেও সুশান্ত মৃত্যু কাণ্ডে মাদক যোগের হদিশ পেতেই ফের পুরনো কাসুন্দি ঘেঁটে উঠে এলো সেই পুরনো অভিযোগ যা নিয়ে বর্তমানে তোলপাড় বলিউড।

Related Articles

Back to top button