বিনোদন

রনবীর কাপুর – আলিয়া ভাটের বিয়ে নিয়ে সামনে এল বিরাট বড় খবর, ফাঁস হল গোপন তথ্য

বলিউডে সুশান্তের মৃত্যুর পর এক নতুন মোড় দেখা গেল। ইতিমধ্যেই কাপুর পরিবার বিয়ের তোড়জোড় শুরু করেছে। সম্প্রতি শোনা যাচ্ছে, বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। এই গুঞ্জনে যেন ঘি কাজ করেছে নীতু কাপুরের নাচের ভিডিও। এই নাচের ভিডিওটি সম্প্রতি প্রকাশ্যে এসেছে। তবে তাদের বিয়ের প্রকৃত খবর প্রকাশে আসে।

রানবীর ও আলিয়ার এই চলতি বছর ও আগামী বছরেও বিয়ের কোনো পরিকল্পনা নেই এই খবরটি জানা গেছে কাপুর পরিবারের এক ঘনিষ্ঠর তরফ থেকে। ঋষি কাপুর প্রয়াত হয়েছেন চলতি বছরের এপ্রিল মাসে। সেই কারণেই তারা গভীরভাবে শোকাহত। তাই রানবীর আলিয়ার বর্তমানে কোন রকম বিয়ের পরিকল্পনা নেই। খবর অনুযায়ী জানা গেছে নীতু কাপুরের কোন আপত্তি নেই, রণবীর ও আলিয়ার বিয়ে নিয়ে।

নিতু কাপুর নাচ করতে খুবই ভালোবাসে আর সেই নাচের অনুশীলনের ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে। কাপুর পরিবারের ওই ঘনিষ্ঠর তরফ থেকে স্পষ্ট জানা গেছে রণবীর ও আলিয়ার বিয়ের কোনো সম্পর্ক নেই নীতু কাপুরের নাচের সাথে।

বর্তমানে রণবীর কাপুর ও আলিয়া ভাট নিজেদের ক্যারিয়ার নিয়ে খুবই ব্যস্ত হয়ে পড়েছে। তারা দুজনেই ব্রক্ষ্মাস্ত্র সিনেমার একেবারে শেষ পর্যায়ের কাজ করছেন। এই সিনেমাটি পরিচালনা করছেন অয়ন মুখোপাধ্যায়। এছাড়া আলিয়াকে দেখা যাচ্ছে পরিচালক সঞ্জয় লীলা বনশালির গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শ্যুটিংয়ে। শামসেরার শ্যুটিং সবেমাত্র শেষ করেছে রণবীর কাপুর। রনবীর ও আলিয়া শুটিং নিয়ে বেজায় ব্যস্ত হয়ে পড়েছেন লকডাউন ওঠার পর থেকেই।

Related Articles

Back to top button