বিনোদন

রনবীরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে ঐশ্বর্য, বউমার কীর্তি দেখে বিচলিত অমিতাভ বচ্চন

এ দিল হে মুশকিল, সিনেমাটি প্রায় সকলেই দেখেছেন। এই সিনেমাটিতে দুর্দান্ত অভিনয় করেছিলেন রানবির কাপুর এবং ঐশ্বর্য রাই বচ্চন। কিন্তু সিনেমার পেছনে ছিল অন্য গল্প। এই সিনেমা চলাকালীন ঐশ্বর্য রাই বচ্চন এবং রানবির কাপুর কিছু ঘনিষ্ঠ মুহূর্ত একসাথে শুট করেছিলেন।

এছাড়াও সিনেমা চলাকালীন সিনেমার পোস্টার এর খাতিরে বিভিন্ন ফটোশুট করতে হয়েছিল ঐসর্য রাই বচ্চনকে। একটি মেয়ের মা হওয়ার পরেও রানবির কাপুরের সঙ্গে যেভাবে তিনি ফটোশুট করেছিলেন তা বেশ দৃষ্টিকটু লেগেছিল সকলের।

ফটো শুট করার সময় কখনও রানবির কাপুরের কোলে বসে ফটোশুট করেছেন, কখনোবা সবার মধ্যে বসে একটি পাতলা কাপড় পড়ে ফটোশুট করেছেন ঐশ্বর্য রাই বচ্চন।

image 710x400xt

কিন্তু এই সমস্ত ছবি একেবারেই মেনে নিতে নারাজ ছিলেন বচ্চন পরিবারের মানুষেরা।তাই অনেকেই হয়তো জানেন না যে এই সিনেমাতে বহু আনকাট মুহূর্ত ছিল যেগুলি শুধুমাত্র অমিতাভ বচ্চনের নির্দেশে কেটে দেওয়া হয়েছিল। তিনি একেবারেই চান নি যে তার গৃহের বধু এইভাবে সকলের সামনে নিজেকে উন্মুক্ত করুক।

image 17

শুধুমাত্র অমিতাভ বচ্চন নয়,এইরকম ঘনিষ্ঠ মুহূর্তের জন্য শাশুড়ি মায়ের সঙ্গে দীর্ঘকালীন কলহে জড়িয়ে পড়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। মাঝখান থেকে স্বামীর সঙ্গে দূরত্ব বেড়ে ছিল বলে খবর পাওয়া যায়।

adhm 7599

কিন্তু সে সব এখন অতীত। সিনেমার মুক্তির পর এই সমস্ত বিষয়ে ধামাচাপা পড়ে গেছে। এখন আবার নিজের সংসারে সুখী রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। শুধু তাই নয়,রণবীর কাপুরের সঙ্গে আর কোনো ঘনিষ্ঠ মুহূর্তে তাকে দেখা যায়নি কোথাও।

Related Articles

Back to top button